ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাবৃহস্পতিবার , ১৬ ডিসেম্বর ২০২১

রূপপুর থেকে রাশিয়ান নাগরিকের মরদেহ উদ্ধার

বিশেষ প্রতিবেদক
ডিসেম্বর ১৬, ২০২১ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত জারিপয় রাভিল (৪২) নামে এক রুশ নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিম এটোমস্ট্রয়ের নামের একটি প্রতিষ্ঠানে ইনস্টলার হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার( ১৫ ডিসেম্বর) রাতে রূপপুরের বিদেশি নাগরিকদের গ্রিনসিটি আবাসিক ভবনের ওই রুশ কর্মকর্তার বাসভবনের টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গ্রিনসিটি আবাসিকের ৯ নম্বর ভবনের ওই রুশ নাগরিক বসবাস করতেন। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তিনি সোমবার (১৩ ডিসেম্বর) রাতে ডিউটিতে গিয়ে তার ঊর্ধ্বতন কর্মকর্তাদের বলে চলে আসেন। পরদিন তিনি অফিস করেননি। বুধবার ডিউটির কথা থাকলেও কাজে যোগ দেননি তিনি। সন্ধ্যার দিকে তার ফ্লাটের পাশের রুমমেট টয়লেটে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে গ্রিন সিটি, রূপপুর প্রকল্পসহ সংশ্লিষ্ট খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ রাতে লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।
গ্রিনসিটি প্রকল্পের রাশিয়ান চিকিৎসকের বরাত দিয়ে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস বলেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাভিল তার বাথরুমে পরে ছিলেন।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, লাশ উদ্ধার ময়নাতদন্ত করতে মর্গে পাঠানো হয়েছে। এটি সম্পন্ন হলে সংশ্লিষ্ট দূতাবাসে যোগাযোগ করে তার লাশ নিজ দেশে পাঠিয়ে দেওয়া হবে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team
AllEscort