ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকারবিবার , ১৯ ডিসেম্বর ২০২১

স্কুলশিক্ষকের পা ছুঁয়ে সালাম করলেন রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান

বিশেষ প্রতিবেদক
ডিসেম্বর ১৯, ২০২১ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান। শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের নবাবগঞ্জ টাউন হাই স্কুলে উপস্থিত হয়ে প্রাথমিক শাখার তার একমাত্র জীবিত শিক্ষক মনিমুল হকের পা ছুঁয়ে সালাম করেন তিনি।
এ সময় অভিভূত হন শিক্ষক মনিমুল হক। স্নেহের ছাত্রকে জড়িয়ে ধরেন তিনি। ছাত্র-শিক্ষক উভয়ই আবেগাপ্লুত হয়ে পড়েন। এ দৃশ্য দেখে উপস্থিত ওই স্কুলের সাবেক ছাত্র, শিক্ষক এবং পরিচালনা পর্ষদের সদস্য ও বর্তমান সদস্যদেরও চোখে পানি চলে আসে। শিক্ষক মনিমুল হক অধ্যাপক হাবিবের জন্য দোয়া করেন। অধ্যাপক হাবিবও তার প্রিয় শিক্ষক মনিমুল হকের দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করেন।
তিনি চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন এবং অবসরপ্রাপ্ত শিক্ষক মোজাম্মেল হকেরও পা ছুঁয়ে সালাম করেন। তারা দুজনই তার শিক্ষক। এরপর তিনি হরিমোহন উচ্চ বিদ্যালয়ের সাবেক সহপাঠীদের এক সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।
অধ্যাপক হাবিবুর রহমানের সহপাঠী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-বিএমএ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী হাবিবুর হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে আমাদের সঙ্গে পড়ত। রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হওয়ায় আমরা সহপাঠীরা তার জন্য গর্বিত। সেজন্য শনিবার বিকেলে সব বন্ধুরা মিলে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। এ অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে স্কুলশিক্ষকদের সঙ্গে দেখা করতে যায় সে।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের শত বছরের ঐতিহ্যবাহী হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮০ সালে এসএসসি পাস করেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team
AllEscort