ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাশনিবার , ২৫ ডিসেম্বর ২০২১

মামার কাঁধে যমজ দুই ভাগনির লাশ, মা নিখোঁজ

বিশেষ প্রতিবেদক
ডিসেম্বর ২৫, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত সামিয়া (৪) ও লামিয়া (৪) নামে আরো দুই শিশুর মরদেহ শনাক্ত করা হয়েছে। শনিবার সকালে নিহতদের মামার কাছে এই দুই যমজ শিশুর মরদেহ হস্তান্তর করা হয়।
নিহত সামিয়া ও লামিয়া বরগুনার তালতলী উপজেলার আগাপাড়া গ্রামের রফিক হোসেনের মেয়ে। তারা মায়ের সঙ্গে দাদাবাড়িতে বেড়াতে আসছিলো।
নিহতদের স্বজনরা জানান, মা শিমু আক্তার ও নানী দুলু বেগমের সঙ্গে বৃহস্পতিবার দাদাবাড়ি বেড়াতে আসছিল সামিয়া ও লামিয়া। বাবা অফিসের কাজে ব্যস্ত থাকায় তার আসা হয়নি। এরপর ঢাকা থেকে বরগুগামী এমভি অভিযান-১০ লঞ্চটি ঝালকাঠির সুগন্ধা নদীতে এলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে গুরুতর দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় সামিয়া এবং লামিয়া। তাদের নানি দুলু বেগম গুরুতর আহত হয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় নিহত শিশুদের মা শিমু আক্তার এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন। তাদের বাবা রফিক স্ত্রীকে খুঁজতে বরিশালে আছেন।
২৩ ডিসেম্বর রাত ৩টার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে বরগুনাগামী লঞ্চ এমভি অভিযান-১০ এ। এ ঘটনায় ৪২ জনের প্রাণহানি ঘটেছে, আহত হয়েছেন শতাধিক। নিখোঁজ রয়েছেন আরো অনেকে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team
AllEscort