খেলার সময় ফুটন্ত পানিতে পড়ে মারা গেল শিশুটি » Itihas24.com
ঈশ্বরদীবৃহস্পতিবার, ৬ জানুয়ারি ২০২২
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর


খেলার সময় ফুটন্ত পানিতে পড়ে মারা গেল শিশুটি

বিশেষ প্রতিবেদক
জানুয়ারি ৬, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

পার্কের বাইরে একটি মিষ্টির দোকানের সামনে ছিল ফুটন্ত পানির কড়াই। আর খেলতে গিয়েই অসাবধানতাবশত সেই ফুটন্ত পানির মধ্যে পড়ে যায় একটি শিশু। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলেও মারা যায় সে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার মেচেদা চিলড্রেনস পার্ক এলাকায়।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) এক প্রতিবেদনে কলকাতার আনন্দবাজারসহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে। এদিকে এই ঘটনায় পূর্ব মেদিনীপুরের মেচেদা এলাকায় তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। এমনকি উত্তেজিত বেশ কয়েকজন ওই মিষ্টির দোকানে ভাঙচুর চালায় বলেও অভিযোগ রয়েছে।
ফুটন্ত পানিতে পড়ে মারা যাওয়া ওই শিশুর নাম অঙ্কিতা গোস্বামী। তার বয়স সাড়ে চার বছর এবং বাড়ি একই এলাকার শান্তিপুরের বিদ্যাসাগরপল্লিতে বলে জানা গেছে।
সংবাদমাধ্যমগুলো বলছে, পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার মেচাদার চিলড্রেনস পার্কের সামনে একটি মিষ্টির দোকানে কড়াইতে ছিল ফুটন্ত গরম পানি। খেলতে খেলতে একপর্যায়ে সেখানে সাড়ে চার বছরের শিশুকন্যা অঙ্কিতা পড়ে যায়।
অভিযোগ রয়েছে, শিশুকে পানিতে পড়তে দেখেও না দেখার ভান করেন দোকানের মালিক। ওই অবস্থায় শিশুটি নিজেই উঠে দাঁড়ায়। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। কিন্তু বাঁচানো যায়নি শিশুটিকে।
অঙ্কিতার বাবা অর্ণব গোস্বামী পেশায় একজন গাড়িচালক। তার অভিযোগ, দোকানে অনেক জায়গা থাকা সত্ত্বেও বাইরে একটি কড়াইতে ফুটন্ত পানি রাখা ছিল। আর সেখানেই পড়ে যায় তার মেয়ে। এমনকী তাকে পড়ে যেতে দেখেও এগিয়ে আসেননি ওই দোকানের কেউ।
সংবাদমাধ্যমগুলো বলছে, গত ৩১ ডিসেম্বর দুপুরে পার্কের সামনে আরও দুই শিশুর সঙ্গে অঙ্কিতা খেলা করছিল। পরে ফুটন্ত পানিতে পড়ে যাওয়ার পর তাকে প্রথমে তমলুক জেলা হাসপাতালে ও পরে কলকাতার পিজি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে মারা যায় শিশুটি।
অঙ্কিতার মৃত্যুর খবর এলাকায় প‌ৌঁছাতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তারা মিষ্টির দোকানে ভাঙচুর চালান। এছাড়া ওই দোকানের মালিকের শাস্তির দাবিতে পার্কের গেটের সামনে বিক্ষোভ করেন তারা। এদিকে এই ঘটনায় তদন্ত শুরু করেছে কোলাঘাট থানার পুলিশ।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team