ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের ওপর নৌকার সমর্থকদের হামলা » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের ওপর নৌকার সমর্থকদের হামলা

বিশেষ প্রতিবেদক
জানুয়ারি ২৯, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও সদর উপজেলার সেনুয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তথ্য সংগ্রহ করতে গিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের হামলায় চার সাংবাদিক আহত হয়েছেন।
শনিবার (২৯ জানুয়ারি) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- ইনডিপেনডেন্ট টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি তানভীর হাসান তানু, রাইজিং বিডির জেলা প্রতিনিধি মহিউদ্দিন তালুকদার হিমেল, নিউজ বাংলার জেলা প্রতিনিধি সোহেল রানা ও ঢাকা মেইলের জেলা প্রতিনিধি জাকির হোসেন মিলু।
আহত সাংবাদিক তানভীর হাসান তানু বলেন, সেনুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর মুখোমুখি অবস্থানের খবর পেয়ে আমি ও আমার সহকর্মীরা সেখানে যাই। গিয়ে দেখি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নোবেল কুমার সিংহের সমর্থকরা গাছের ডাল-পালা ভাঙছেন। আমি ছবি তুলতে গেলে তারা প্রথমে আমার ক্যামেরা কেড়ে নেন। তারপর আমার ওপর ও আমার সহকর্মীদের ওপর অতর্কিত হামলা চালান। আমি প্রশাসনকে বিষয়টি জানালে তারা কোনো সহযোগিতা করেনি। পরে এলাকাবাসী আমাদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। আমি সাংবাদিকদের নিরাপত্তা চাই।
তবে হামলার কথা অস্বীকার করে আওয়ামী লীগের প্রার্থী নোবেল কুমার সিংহ বলেন, আমার লোকজন সাংবাদিকদের ওপর হামলা করেনি। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা তাদের মারধর করেছে।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads