ঈশ্বরদীতে কম্বল পেল দুই হাজার দুঃস্থ » Itihas24.com
ঈশ্বরদী২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে কম্বল পেল দুই হাজার দুঃস্থ

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১১, ২০২২ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

শীতার্তের জন্য ভালবাসা’ এই শ্লোগানে মঙ্গলবার ঈশ্বরদীতে প্রায় দুই হাজার অসহায় শীতার্ত দুঃস্থদের হাতে তুলে দেওয়া হয়েছে একটি করে কম্বল। শীতে কাবু উত্তরাঞ্চলের অন্যতম শীতপ্রধান এলাকা ঈশ্বরদীর বিভিন্ন গ্রামের অসহায় নারী-পুরুষদের পৌষের শেষভাগের হাড়কাঁপানো শীতের প্রকোপ থেকে কিছুটা পরিত্রান দিতে ঢাকার গুলশান অল কমিউনিটি ক্লাব ও সমকাল সুহৃদসমাবেশ ঈশ্বরদী শাখা যৌথভাবে এই শীতবস্ত্র বিতরনের আয়োজন করে।

ঈশ্বরদী প্রেসক্লাব চত্বরে আয়োজিত মানবিক এই আয়োজনে এসে প্রবীণ মানুষ আজিজল হক আপ্লুত কন্ঠে বলেন, বাবারে এই জারের মইদ্যে (শীতের মধ্যে)তোমাদের এই কম্বলখানা পাইয়া শান্তি পাইলাম।’ এবার আর আমারে জার কাবু করতে পারবোনা।’ সাঁড়াগোপালপুর গ্রামের হতদরিদ্র একরাম হোসেন বলেন, বয়সের ভারে নানারকম রোগে অসুস্থ্যতায় এবারের শীতে আরো অসুস্থ্যহয়ে পড়ি। আজ একখান ভাল কম্বল পেয়ে মনে হয় এবার আরশীত আমারে কাবু করতে পারবেনা। ৮৩ বছর বয়সী হতদরিদ ্রএক নারী রুশনি বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, বাবারেবুড়ো বয়সে আমার মত অসহায়দের খবর নেওয়ার মত কেউনাই, এ বছর কত জনরে অনুরোধ করলাম একটা কম্বল দিবারজন্য। কেউ দিলনা, তোমাদের কাছে না চাইলেও তোমরা আমারে একখানা কম্বল দিলা, আমি প্রাণভরে দোয়া করিতোমরা যেন আরো মানুষরে এভাবে সহযোগিতা করতে পারো। তোমাদের মাধ্যমে আরো মানুষ যেন শীতের কষ্ট থেকে রেহায় পায়।

শীত বস্ত্র বিতরন উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে ঈশ্বরদীপ্রেসক্লাব চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথিহিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস। সমকাল সুহৃদ সমাবেশ ঈশ্বরদী শাখার সভাপতি আর. কে. বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদকমাসুদুল ইসলাম মাসুদের সঞ্চালনায় বিশেষ অতিথিহিসেবে বক্তব্য দেন ঢাকার গুলশান অল কমিউনিটি ক্লাবেরঅন্যতম পরিচালক বিশিষ্ট শিল্পপতি আশরাফ আলী খান মঞ্জু,ঈশ্বরদী পৌরসভার সচিব জহুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক আমান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, অল কমিউনিটি ক্লাবের সদস্য সাহাবুদ্দিন সাবু, সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদার, ঈশ্বরদীর পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম শহিদ।

এসময় সাপ্তাহিক জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, সমকাল সুহৃদ সমাবেশ ঈশ্বরদী শাখার সিনিয়র সহসভাপতি খন্দকার তৌফিক আলম সোহেল, স্বর্ণকলি বিদ্যাসদনের পরিচালক মনিরুল ইসলাম বাবু, মানাব এর সভাপতি মাসুম পারভেজ কল্লোলসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃত্বস্থানীয়রা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads