ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২

আক্রান্তদের অধিকাংশেরই দুই ডোজ টিকা নেয়া

ঈশ্বরদীতে করোনায় আক্রান্তের হার ৫০ ভাগ

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১২, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে করোনায় আক্রান্তের হার দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে। বুধবার পর্যন্ত এই আক্রান্তের হার ৫০ ভাগে দাঁড়িয়েছে। আক্রান্তের হার আশংকাজনক হারে বাড়লেও কোথায়ও স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না। এমনকি হাসপাতালে করোনার টিকা নিতে এসে বেসামাল ভীড়, ঠেলাঠেলি এবং মারামারির ঘটনা ঘটছে। বুধবার (১২ জানুয়ারী) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা: আসমা খান জানান, ৮ জানুয়ারী থেকে ১২ জানুয়ারী পর্যন্ত নমুনা পরীক্ষায় ৭ জনের রিপোর্ট পজিটিভ হয়েছে। এই ৫ দিনে হাসাপতালে মোট ১৪ জনের র‌্যাপিড এ্যান্টিজেন টেষ্ট করা হয়। এদের মধ্যে ৭ জন করোনায় আক্রান্ত হয়। আক্রান্তের হার ৫০ ভাগ। আক্রান্তরা বাড়িতেই চিকিৎসা গ্রহন করছে। এদের অধিকাংশেরই দুই ডোজ টিকা নেয়া আছে। আক্রান্তরা সামান্য সর্দি ও জ¦র নিয়ে সন্দেহবশত: পরীক্ষা করলে তাদের রিপোর্ট পজিটিভ আসে বলে তিনি জানিয়েছেন।

হাসপাতালের পরিবার পরিকল্পনা বিভাগের চিকিৎসক ডাঃ আব্দুল বাতেন জানান, আক্রান্তের সংখ্য আরো বেশী হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেকের উপসর্গ থাকলেও ভয় করে টেষ্ট করাচ্ছে না। আবার করোনা নিয়েই হাট-বাজারসহ সর্বত্র অবাধে চলাফেরা করছে। এতে অতিদ্রæত সংক্রমন ঘটছে। অবহেলা না করে মাস্ক পড়া এবং সামাজিক দূরুত্ব মেনে চলার বিষয়টি জরুরীভাবে সকলকে নিশ্চিত করা প্রয়োজন বলে তিনি অভিমত ব্যক্ত করেছেন।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team