পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম » Itihas24.com
ঈশ্বরদী১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

SK Mohoshin
জানুয়ারি ১৩, ২০২২ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমানকে (৪২) কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুর ৩টার দিকে আহম্মদপুর বাজারে এ ঘটনা ঘটে।
আহম্মদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিন্টু জানান, আহম্মদপুর আহম্মদিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুর রহমান মাদ্রাসা থেকে থেকে নিজ বাড়ি দক্ষিণচর ফেরার পথে দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় বলে অভিযোগ করেন।
এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শামছুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনার পরপরই হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় দলীয় নেতাকর্মীরা।
এদিকে এ ধরণের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন এবং উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী জানান, ঠিক কি কারণে এ হামলা এবং এর সঙ্গে কারা জড়িত তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads