রাজশাহী সিটি করপোরেশনের মেয়র লিটন করোনায় আক্রান্ত » Itihas24.com
ঈশ্বরদী২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র লিটন করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিবেদক
জানুয়ারি ১৫, ২০২২ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। ঢাকার বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।
মেয়র খায়রুজ্জামান লিটনের ঢাকার বাসায় অবস্থান করা রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন।
দলীয় সূত্রে জানা গেছে, মেয়র খায়রুজ্জামান লিটন গত ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় আসেন। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন। এরপর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি। পরে তিনি সিটি করপোরেশনের উন্নয়ন কাজের জন্য সচিবালয় যাওয়ার আগে গতকাল শুক্রবার জাতীয় সংসদ ভবন মেডিকেল সেন্টারে করোনা পরীক্ষার নমুনা দেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও শনিবার সকালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি ঢাকায় নিজ বাসায় রয়েছেন এবং শারীরিকভাবে সুস্থ আছেন।
রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল হক পিন্টু বলেন, মেয়র খায়রুজ্জামান লিটনের শরীরে এখনও কোনো উপসর্গ দেখা যায়নি। তিনি সুস্থ আছেন। দলীয় কর্মসূচিতে এবং সচিবালয়ে যাওয়ার জন্য সচেতনার অংশ হিসেবেই তিনি করোনার নমুনা দিয়েছিলেন। এতেই তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads