ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাশনিবার , ২২ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া কেউ বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করেননি’: নৌপরিবহন প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিবেদক
জানুয়ারি ২২, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া বীর মুক্তিযোদ্ধাদের কেউ সম্মান করেননি বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। শুক্রবার দিনাজপুরের বিরলে বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ এবং তাদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন তিনি।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা, ভ্রমণ এবং ভাতা বাড়ানোর পাশাপাশি রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের ব‍্যবস্থা করেছেন। তিনি ছাড়া তাদের কেউ সম্মান করেননি অথচ বীর মুক্তিযোদ্ধাদের এটা প্রাপ‍্য ছিল। রাষ্ট্রের দায়িত্ব ছিল তাদের সম্মান করার।
তিনি বলেন, অনেকে বীর মুক্তিযোদ্ধা সেজে ক্ষমতা দখল করেছেন। মানুষকে শোষণ ও শাসন করেছেন। এক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের শুধু সম্মানই করেননি, মানবতার মা হয়ে আত্মমর্যাদার সহযোগী হিসেবে তাদের বাড়ি করে দিচ্ছেন। বীর মুক্তিযোদ্ধাদের দায়িত্বটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের কাঁধে নিয়েছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সবক্ষেত্রে আমাদের সক্ষমতা বেড়েছে। তার দূরদর্শিতা ও সাহসী নেতৃত্বের জন্য এসব সম্ভব হয়েছে। জিয়াউর রহমান, এরশাদ এবং খালেদা জিয়ার সময় উন্নয়ন হয়নি শুধু ভাষণ হয়েছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে সাধারণ মানুষের উন্নয়নে ও সামগ্রিক জনগোষ্ঠীর জন্য কাজ করছেন।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team