ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত » Itihas24.com
ঈশ্বরদী১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ফরিদপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

বিশেষ প্রতিবেদক
জানুয়ারি ২৯, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কে উপজেলার হামেরদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৪০) এবং ভাঙ্গা উপজেলার পৌরসভার নওপাড়া গ্রামের আব্দুর রসিদ মির্জার ছেলে ওয়াহিদুজ্জামান বাবু মির্জা (৩৫)।
নিহত আনোয়ার ভাঙ্গা উপজেলার সমাজসেবা কার্যালয়ে ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। ওয়াহিদুজ্জামান বাবু সমাজসেবা অফিসে পার্ট টাইম কাজ করতেন।
ভাঙ্গা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আনোয়ার ও তার স্ত্রী তার অফিসের ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত। ছেলে-মেয়ে নিয়ে ভাঙ্গাতেই থাকতেন। তার মা ফরিদপুর শহরে থাকেন।
তিনি বলেন, শুক্রবার সন্ধ্যায় নিজের মোটরসাইকেলে বাবু মির্জাকে নিয়ে মায়ের সঙ্গে দেখা করতে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দেন আনোয়ার। পথে হামেরদী নামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে সমাজসেবা কার্যালয়ের ইউনিয়ন অফিসার আনোয়ার হোসেনের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।
অপরজনকে আহত অবস্থায় স্থানীয়রা প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads