পাবনা জেলা আ.লীগের সম্মেলন আজ, শহরজুড়ে সাজ সাজ রব » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনা জেলা আ.লীগের সম্মেলন আজ, শহরজুড়ে সাজ সাজ রব

বিশেষ প্রতিবেদক, পাবনা থেকে
ফেব্রুয়ারি ১৯, ২০২২ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সাংগঠনিক চেইন অব কমান্ড ভেঙ্গে পরা পাবনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ ১৯ ফেব্রুয়ারি (শনিবার) অনুষ্ঠিত হবে। সম্মেলন ঘিরে শহর জুড়ে সাজ সাজ রব বিরাজ করছে।

সরেজমিনে দেখা যায়, শহরের প্রবেশ মুখে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড, হোর্ডিং, প্যানা লাগানো হয়েছে। এছাড়া বেশ কিছু তোরণ নির্মাণ করা হয়েছে। সম্মেলন স্থলে নির্মাণ করা হয়েছে সুদৃশ্য মঞ্চ। এবারের সম্মেলনে সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে।

সভাপতি হিসেবে আলোচনায় রয়েছেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, সাবেক সাধারণ সম্পাদক ও পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, জেলা কৃষক লীগের সভাপতি তৌফিকুর রহমান তৌফিক, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা আক্তার জলি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইদ্রিস আলী বিশ্বাস।

সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় রয়েছেন- জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিলায়েত আলী বিল্লু, পাবনা পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য মাজাহারুল ইসলাম মানিক, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগ নেতা আব্দুল আলীম।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল বলেন, ‘পাবনা জেলায় দলীয়ভাবে কোনো কোন্দল, বিশৃঙ্খলা বা গ্রুপিং নেই। আমরা জেলা আওয়ামী লীগ এক ও অভিন্ন। সাংগঠনিকভাবে শক্তিশালী একটি সুসংগঠিত সংগঠন। সম্মেলন সফল করতে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেন, সম্মেলন সফল করতে নেতা-কর্মীরা অক্লান্ত পরিশ্রম করছেন। আশা করি সম্মেলন সফল ও স্বার্থক হবে।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৪ সালের ২০ ডিসেম্বর পাবনা জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর ১ বছর ৩ মাস পর ৯৩ সদস্য বিশিষ্ট জেলা কমিটি অনুমোদন দেয়া কেন্দ্রীয় আওয়ামী আওয়ামী লীগ।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads