বিয়েবাড়িতে কুয়ায় পড়ে শিশুসহ ১৩ জনের মৃত্যু » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

বিয়েবাড়িতে কুয়ায় পড়ে শিশুসহ ১৩ জনের মৃত্যু

বিশেষ প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আনন্দমুখর বিয়েবাড়িতে হঠাৎ শুরু হয়েছে শোকের মাতম। ভারতে স্ল্যাব ভেঙে কুয়ায় পড়ে একসঙ্গে মারা গেছেন ১৩ জন। এদের মধ্যে নারী ও শিশু রয়েছে বেশ কয়েকজন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উত্তর প্রদেশের কুশিনগর জেলায় ঘটেছে এই মর্মান্তিক ঘটনা।
স্থানীয় কর্মকর্তাদের বরাতে এনডিটিভি জানিয়েছে, বিয়েবাড়িতে কয়েকজন মিলে একটি পুরোনো কুয়ার স্ল্যাবের ওপর বসেছিলেন। হঠাৎ স্ল্যাব ভেঙে কুয়ার ভেতরে পড়ে যান তারা। তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় হয়। সেখানে ১৩ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

ঘটনার পর হাসপাতালে বিয়েবাড়ির সাজগোজে থাকা হতাহতদের স্বজনদের মাতম করতে দেখা গেছে। জেলা ম্যাজিস্ট্রেট এস রাজালিঙ্গম স্থানীয় গণমাধ্যমকে বলেছেন, আমরা খবর পেয়েছি, দুর্ঘটনাক্রমে একটি কুয়ায় পড়ে ১১ জন মারা গেছেন, আরও দুজন গুরুতর আহত হয়েছেন। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের সময় কিছু লোক ওই কুয়ার স্ল্যাবের ওপর বসে ছিলেন। ভারের কারণে স্ল্যাবটি ভেঙে পড়ে।
পরে গোরখপুর জোনের এডিজি অখিল কুমার বার্তা সংস্থা এএনআই’কে জানিয়েছেন, মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। স্থানীয় সময় বুধবার রাত সাড়ে ৮টার দিকে কুশিনগরের নেবুয়া নৌরাঙ্গিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

জেলা ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, দুর্ঘটনায় নিহতদের প্রত্যেকের জন্য পরিবারকে চার লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়া হবে।
এ ঘটনায় গভীর শোক ও ভুক্তভোগী পরিবারের জন্য সমবেদনা জানিয়েছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads