বিইউপিতে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা » Itihas24.com
ঈশ্বরদী২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

বিইউপিতে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

শান্ত ইসলাম জয়
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৯:১০ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এ ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী মার্চ মাসের ১১ ও ১২ তারিখে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বিইউপি প্রকাশিত ভর্তি বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামীকাল রবিবার (২০ ফেব্রুয়ারি) থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন শিক্ষার্থীরা। ৩ মার্চ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে। ২০২০ ও ২০২১ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা ভর্তি পরীেক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, ১১ মার্চ সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী বিজনেস স্টাডিজ অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিনই বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত আর্টস ও সোশ্যাল সায়েন্স অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরদিন ১২ মার্চ সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক অনুষদে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিনে সায়েন্স ও টেকনোলজি অনুষদের ভর্তি পরীক্ষা বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত নেওয়া হবে।

ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও খুলনায় একযোগে এসব ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে মৌখিক পরীক্ষা হবে ঢাকায় বিইউপির ক্যাম্পাসেঅনুষ্ঠিত হবে।

author avatar
শান্ত ইসলাম জয়
শান্ত ইসলাম জয় একজন পেশাগত ওয়েব ডেভেলপার এবং পাশাপাশি ইতিহাস টুয়েন্টিফোর ডটকমে তথ্য ও প্রযুক্তি বিভাগে সংযুক্ত আছেন। তিনি বনলতা আইটি ওয়েবসাইট নির্মাতা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads