ঈশ্বরদীতে ইভটিজিং করার অভিযোগে এক ব্যক্তিকে তিন মাসে জেল ও জরিমানা » Itihas24.com
ঈশ্বরদী২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে ইভটিজিং করার অভিযোগে এক ব্যক্তিকে তিন মাসে জেল ও জরিমানা

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৩, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের ইভটিজিং এর অভিযোগে এক ইভটিজারকে ধরে পুলিশে সোপর্দ করেছে স্কুল কর্তৃপক্ষ। বুধবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার দাশুড়িয়ায় মোকাররম মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে তাকে আটক করা হয়। আটককৃত ইভটিজার শহিদুল (৪৩) সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন লাহিড়ী মোহনপুর এলাকার. হাছেন আলীর ছেলে। তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত তিন মাসের জেল ও দুই শত টাকা জরিমানা করেছে ওই ইভটিজারকে।

বিদ্যালয় সূত্রে জানা যায়, অভিযুক্ত ইভটিজার শহিদুল নওদাপাড়া এলাকায় তার ভাইয়ার বাড়ীতে থেকে দাশুড়িয়া বাজারে একটি দোকান পরিচালনা করত। বেশ কিছুদিন ধরে শিক্ষা প্রতিষ্ঠান ছুটির পর শহিদুল পায়ে হেটে বাড়ী ফেরার পথে মেয়েদের দলের মাঝে সু-কৌশলে প্রবেশ করত এবং নানা ভাবে মেয়েদের স্পর্শ করাসহ নানা কুপ্রস্তাব দিয়ে আসছিল।

নাম প্রকাশে অনিচ্ছুক দাশুড়িয়া মোকাররম মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের একজন শিক্ষক বলেন, বেশ কিছুদিন ধরে রাস্তায় ছাত্রীদের হেনস্থার বিষয়ে আমরা হালকা ভাবে জেনেছিলাম । কিন্তু সরাসরি কোন শিক্ষার্থীর সুনিদিষ্ট অভিযোগ না পাওয়ায় আমরা কোন সিদ্ধান্ত নিতে পারিনি। আজ এক জন অভিযোগ করলে আমরা তাকে পাকরাও করে বিদ্যালয়ে নিয়ে আসি।

এবিষয়ে দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইভটিজিংয়ের অভিযোগে একজনকে আটকের খবর শুনে বিদ্যালয়ে যাই এবং বিষয়টি প্রশাসনকে অবহিত করলে ভ্রাম্যমান আদালত দ্রুত উপস্থিত হয়।
ঈশ্বরদী উপজেলা ম্যাজিট্টেট ও সহকারি কমিশনার (ভূমি) পি এম রাহসিন কবির জানান, তাৎনিক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন মাসের হাজতবাস ও দুই শত টাকা জরিমানা করা হয়েছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads