ঈশ্বরদী উপজেলা যুবদলের কার্যক্রম বন্ধ রাখতে কেন্দ্রের নির্দেশনা » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী উপজেলা যুবদলের কার্যক্রম বন্ধ রাখতে কেন্দ্রের নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৬, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ঈশ্বরদী উপজেলা যুবদলের সকল কার্যক্রমকে বন্ধ রাখতে নির্দেশনা দিয়েছেন।

শুক্রবার (১৫ এপ্রিল) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটায় ঈশ্বরদী পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েল এতথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ঈশ্বরদী উপজেলা যুবদলের আহবায়ক সু্লতান আলী বিশ্বাস টনি ও সদস্য সচিব রফিকুল ইসলাম রকি স্বাক্ষরিত ঈশ্বরদী উপজেলার পাঁচটি ইউনিয়নে যুবদলের আহবায়ক কমিটি এককভাবে ঘোষণা করলে দলীয় পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ক্ষোভের সৃষ্টি হয়।

কেন্দ্রীয় কমিটির বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ঈশ্বরদী উপজেলা যুবদলের ঈশ্বরদী শাখার কার্যক্রম পরিবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত ঘোষণা করেছেন। বিষয়টি কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুদু প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ঈশ্বরদী উপজেলা যুবদলের আহ্বায়ক সু্লতান আলী বিশ্বাস টনি ও সদস্য সচিব রফিকুল ইসলাম রকি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নে শরিফুল হক শরীফ আহ্বায়ক, জাহাঙ্গীর আলম সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও আলী আকবরকে সদস্য সচিব, দাশুড়িয়া ইউনিয়নে সাইফুল ইসলাম ডালিকি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক দুলাল মণ্ডল ও সদস্য সচিব বিপুল মোল্লা, সলিমপুর ইউনিয়নে আহ্বায়ক সুমন মালিথা, সদস্য সচিব মশিউর রহমান রতন সাহাপুর ইউনিয়নে আহ্বায়ক অ্যাডভোকেট জিয়াউর রহমান মনিরুল ও সদস্য সচিব মেহেদি হাসান নিশান, লক্ষ্মীকুন্ডা ইউনিয়নে আহ্বায়ক কামাল আক্তারুজ্জামান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহেল রানা ও সদস্য সচিব সাহাবুল হক বিশ্বাসের নাম ঘোষনা করে পাঁচটি ইউনিয়নর যুবদলের আহ্বায়ক কমিটিকে ৪৫ দিনের মধ্যে সব ওয়ার্ড কমিটি গঠন করে ইউনিয়ন যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নিদের্শ দেওয়া হয়েছিল।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads