রান্নায় লবণ বেশি হওয়ায় স্ত্রীকে ন্যাড়া করে দিলেন স্বামী! » Itihas24.com
ঈশ্বরদী২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

রান্নায় লবণ বেশি হওয়ায় স্ত্রীকে ন্যাড়া করে দিলেন স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক
মে ১৪, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

স্ত্রীর বানানো খাবারের স্বাদ ভালো লাগেনি স্বামীর। তরকারিতে নাকি অতিরিক্ত লবণ হয়েছে। রান্না খারাপ করার শাস্তি হিসেবে স্ত্রীর ওপর নারকীয় অত্যাচার চালালো স্বামী। স্ত্রীর মাথা কামিয়ে দেয় সে। এমনকি লাঠি দিয়ে ওই নারীকে বেধড়ক মারধরও করা হয়। গুজরাটের আহমেদাবাদে ঘটনাটি ঘটে গত ৮ মে। কিন্তু স্বামীর অত্যাচারের ভয়ে বিষয়টি গোপন রাখেন স্ত্রী। অবশেষে ভয় কাটিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

জানা গেছে, আহমেদাবাদের ইনসানিয়ৎ নগরের বাসিন্দা ইমরান শেখ। পেশায় রাজমিস্ত্রি। তার স্ত্রী রিজভানা। ইমরানের স্ত্রীর অভিযোগ, দুপুর ২টার দিকে কাজ থেকে বাড়ি ফিরে খেতে বসেছিল তার স্বামী। তরকারির স্বাদ ভালো না লাগায় অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। এরপর প্রতিবাদ করেন রিজভানা।

এমনকি অন্য তরকারি রেঁধে দেওয়ার প্রস্তাবও দেন তিনি। কিন্তু তাতেও কান দেয়নি ইমরান। গালিগালাজ চালিয়ে যেতে থাকেন। পরে লাঠি দিয়ে মারধরও শুরু করে। সেই সময় পুলিশকে ফোন করার হুমকি দেন রিজভানা। এতেই হিতে বিপরীত হয়।

মারধরের একপর্যায়ে স্ত্রীর মাথার চুল কেটে দেয় ইমরান। বারবার অনুরোধ করেও কোনো লাভ হয়নি। উল্টো মারধর বেড়ে যায়। রিজভানার চিৎকার শুনে ছুটে আসে প্রতিবেশীরা। কোনো রকম ইমরানের হাত থেকে রিজভানাকে রক্ষা করেন তারা।

পাশাপাশি রিজভানাকে পুলিশের কাছে যাওয়ারও পরামর্শ দেন। কিন্তু স্বামীর ভয়ে সে থানায় যেতে পারেনি। অবশেষে সাহস নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন রিজভানা। এরই মধ্যে অভিযোগেরভিত্তিতে ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতেও পাঠানো হয়েছে তাকে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads