যে কারণে টিটিই শফিকুলের তদন্ত রিপোর্ট জমা হয়নি » Itihas24.com
ঈশ্বরদী১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

যে কারণে টিটিই শফিকুলের তদন্ত রিপোর্ট জমা হয়নি

বিশেষ প্রতিবেদক
মে ১২, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) কর্মস্থলে উপস্থিত না থাকায় সাময়িক বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ইসলামের সংশ্লিষ্টতা ও অশোভন আচরণের অভিযোগের বিষয়ে গঠিত তদন্ত রিপোর্ট বৃহস্পতিবার (১২ মে) জমা হয়নি।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের নির্দেশে বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ইসলামকে রোববার (৮ মে) দায়িত্বে পুনর্বহাল করে এই তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। রিপোর্ট দাখিলের সময়সীমা তিন দিন নির্ধারণ করা হলেও পরে আরও দুই দিন বাড়িয়ে পাঁচ দিন করা হয়। বৃহস্পতিবার রিপোর্ট দাখিলের শেষ দিন থাকলেও ডিআরএম শাহিদুল ইসলাম পাকশী বিভাগীয় কার্যালয়ে উপস্থিত না থাকার কারণে তদন্ত কমিটি রিপোর্ট দাখিল করতে পারেননি।

এ বিষয়ে তদন্ত কমিটির প্রধান বিভাগীয় সহকারী পরিবহন কর্মকর্তা সাজেদুল ইসলাম বাবু জানান, তদন্ত সম্পন্ন করে প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ডিআরএম স্যার ঢাকায় রেল ভবনে যমুনা সেতুতে রেল লিংক সংক্রান্ত মিটিংয়ে রয়েছেন। স্যারই এই তদন্ত কমিটি গঠন করেছেন। সরাসরি স্যারের হাতেই রিপোর্ট দাখিল করতে হবে। ফোনে কথা হয়েছে। সাপ্তাহিক ছুটির পর প্রথম কর্মদিবসে হাতে হাতে রিপোর্ট জমা দেওয়া হবে বলে জানান তিনি। রিপোর্টের ফলাফল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ঊর্দ্ধতন কর্তৃপক্ষ ছাড়া তদন্ত কমিটির রিপোর্টের বিষয়ে কমিটির কোন বক্তব্য প্রকাশের নিয়ম নেই।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads