বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ গৃহবধূর মৃত্যু » Itihas24.com
ঈশ্বরদীবৃহস্পতিবার, ৯ জুন ২০২২
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর


বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ গৃহবধূর মৃত্যু

বিশেষ প্রতিবেদক
জুন ৯, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের দেওভোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই বাড়ির তিন গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) দুপুর ১টার দিকে নগরীর দেওভোগ এলাকার মৃত বৃন্দাবন ঘোষের বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- দেওভোগ এলাকার নিখিল ঘোষের স্ত্রী বাসন্তী রাণী ঘোষ (৪২),  দীপক ঘোষের স্ত্রী মনি রাণী ঘোষ (৩৮) ও রঞ্জিত ঘোষের স্ত্রী বিমলা রাণী ঘোষ (৫৩)। তারা সকলেই সম্পর্কে জা হন। তাদের মরদেহ ওই এলাকার লক্ষ্মীনারায়ণ মন্দিরে রাখা হয়েছে।

মৃতদের পরিবার জানায়, বৃষ্টিতে বৈদ্যুতিক তারের লিকেজ থেকে এ দুর্ঘটনা ঘটেছে। পরে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) লোকজন এসে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মনির হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া বাসন্তী, মনি ও বিমলাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে ইসিজি করালে সেখানকার দায়িত্বরত চিকিৎসক জানান তারা মারা গেছেন। মৃতদের সৎকারের ব্যবস্থা করে দিতে চেয়েছিলাম। তবে তারা পরিবারিকভাবে সৎকার করবে বলে জানিয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. সাইদ উজ্জামান জানান, মৃতরা সকলেই একই বড়ির বাসিন্দা। তারা বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। পরিবারের দাবির প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত না করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team