কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু

বিশেষ প্রতিবেদক
জুন ১১, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালী উপজেলার নন্দলালপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই নারীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন গৃহবধূ রিনা খাতুন (৩৬) ও তার মেয়ে জয়া (১২)। এ ঘটনায় রিনার স্বামী আশরাফুল ইসলাম জনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় জয়া খাতুন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, জনি তার স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেল যোগে রাজবাড়ীর পাংশা থেকে নিজ বাড়ি কুষ্টিয়ার হাউজিংয়ে ফিরছিলেন। রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছলে একটি কাভার্ড ভ্যান তাদেরকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই রিনা খাতুনের মৃত্যু হয়। স্থানীয়রা জয়া এবং জনিকে উদ্ধার করে কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতালে পাঠালে রাত ১টার দিকে জয়া মারা যায়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আশরাফুল আলম কালের কণ্ঠকে বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের হাসপাতলে আনার আগেই রিনা খাতুনের মৃত্যু হয়েছিল। একই ঘটনায় রাত ১০টার দিকে গুরুতর আহত অবস্থায় নিহতের স্বামী ও মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মেয়ে মারা যায়। স্বামী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads