ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাবৃহস্পতিবার , ১৬ জুন ২০২২

বিদায় অনুষ্ঠানে এসএসসি পরীক্ষার্থীদের পেটালেন শিক্ষক

SK Mohoshin
জুন ১৬, ২০২২ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর কচুক্ষেতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বাক-বিতণ্ডার জেরে শিক্ষার্থীদের পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্কুলের প্রধান শিক্ষক মো. জাকির হোসেনের বিরুদ্ধে। গতকাল বুধবার দুপুরে মিরপুর ১৪ নং পুরাতন কচুক্ষেত হাজী সৈয়দ আলী খান উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
জানা যায়, গতকাল দুপুরের দিকে আলী খান স্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। সেখানে মিলাদ ও দোয়া মাহফিল শেষে ছাত্রীদের আগে মিষ্টি বিতরণ করার প্রস্তাব দেন প্রধান শিক্ষক। এ সময় ছাত্ররা তা প্রত্যাখ্যান করে সবাইকে একসঙ্গে মিষ্টি বিতরণের কথা বলেন।
একপর্যায়ে প্রধান শিক্ষক জাকির হোসেন ও শিক্ষার্থীদের মধ্যে বিষয়টি নিয়ে তর্কাতর্কি শুরু হয়। এরপর ওই প্রধান শিক্ষক রাগান্বিত হয়ে বাঁশ দিয়ে অনেক শিক্ষার্থীকে এলোপাথাড়ি পেটাতে থাকেন। এতে অনেকের হাত-পা ভেঙে গেছে বলে অভিযোগ করেছেন এক শিক্ষার্থী।
এ ঘটনায় স্কুলের অন্য শিক্ষার্থী ও স্থানীয়রা প্রধান শিক্ষককে তার কক্ষে অবরুদ্ধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রধান শিক্ষক জাকির হোসেনকে উদ্ধার করে ভাসানটেক থানায় নিয়ে যায়। এ ব্যাপারে পুলিশের মিরপুর বিভাগের এডিসি আরিফুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে আমরা থানায় বসেছি। স্কুলের প্রধান শিক্ষক, কয়েকজন শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির লোকজনও থানায় রয়েছে। আমরা প্রকৃত ঘটনা কী- তা জানার চেষ্টা করছি।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team
AllEscort