পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত » Itihas24.com
ঈশ্বরদী২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
জুন ৩০, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঈশ্বরদীর দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে৷

বৃহস্পতিবার (৩০জুন) সকাল ১১টায় বিদ্যালয়ের মাঠে প্রধান শিক্ষক খালেদা আক্তার এর সভাপতিত্বে সহকারী শিক্ষক সুমন আলীর সঞ্চালনায় খেলাটি উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ও লক্ষীকুন্ডা ইউপি সদস্য জিয়াউল ইসলাম। খেলাটি পরিচালনা করেন ক্রীড়া ব্যক্তিত্ব আল মামুন৷ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফুটবল খেলায় সপ্তম শ্রেণী একাদশ ও নবম শ্রেণী একাদশ খেলার প্রথমার্ধে ১-০ গোলে নবম শ্রেণী একাদশ এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ১-১ গোলে অমিমাংসিত শেষ হয়।

ট্রাই-ব্রেকারে সপ্তম শ্রেণী একাদশকে পরাজিত করে নবম শ্রেণী একাদশ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। ফুটবল খেলায় শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে নবম শ্রেণির শিক্ষার্থী ইমন ও সর্বোচ্চ গোলদাতা রুদ্র৷ খেলা শেষে বিদ্যালয় মাঠে সমাপনী অনুষ্ঠানে বিজয়ী ও রানার্স আপ দল সহ শ্রেষ্ঠ খেলোয়ার এবং সর্বোচ্চ গোলদাতার মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ সময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তার বলেন, আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের যে চেতনা তা শিশুদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এই ফুটবল টুর্নামেন্ট। আলোকিত সমাজ গড়ার জন্যও আজকের শিশুরা এই খেলায় ভূমিকা রাখবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads