অধিনায়ক সোহান, বিশ্রামে মাহমুদউল্লাহ-মুশফিক » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

অধিনায়ক সোহান, বিশ্রামে মাহমুদউল্লাহ-মুশফিক

বিশেষ প্রতিবেদক
জুলাই ২২, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

জিম্বাবুয়ে সফরে নুরুল হাসান সোহানকে টি-টোয়েন্টি অধিনায়ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্রামে পাঠানো হয়েছে তিন পাণ্ডব মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানকে। মাহমুদউল্লাহ রিয়াদের টি-টোয়েন্টি অধিনায়কত্ব নিয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে প্রস্তুত নয় বিসিবি।

আজ শুক্রবার সোহানকে অধিনায়ক করা ও মাহমুদউল্লাহ-মুশফিক-সাকিবদের বিশ্রামে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। টি-টোয়েন্টিতে বাংলাদেশের ৮ম অধিনায়ক হতে যাচ্ছেন সোহান।

জিম্বাবুয়েতে অধিনায়ক হিসেবে শুরু করার আগ পর্যন্ত ৩৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে নুরুল হাসান সোহানের গড় ১২.৯০ আর স্ট্রাইকরেট ১১১.৯৮।

আজ বিকেলে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে বৈঠক করেন জালাল ইউনুস, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং অন্য দুই নির্বাচক হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাক। এ সময় রিয়াদকে তারা বিশ্রামের কথা জানান এবং জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে সোহানকে নির্বাচিত করেন।

বৈঠক শেষে জালাল ইউনুস বলেন, ‘আমরা আজকে রিয়াদকে ডেকেছিলাম। তার সাথে আলাপ আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে এবার আমরা একটা নতুন দল পাঠাতে চাচ্ছি জিম্বাবুয়েতে। এর মধ্যে কিছু সিনিয়র ক্রিকেটারও থাকছে না। কিছু প্লেয়ারকে দেখার জন্য পাঠানো হচ্ছে। এই দলটা নেতৃত্ব দেওয়ার জন্য আমরা নুরুল হাসান সোহানকে অধিনায়কত্ব দিচ্ছি।’

 

টি-টোয়েন্টি সিরিজ শেষে ওয়ানডের লড়াই শুরু হবে ৫ আগস্ট। ৭ ও ১০ আগস্ট বাকি দুই ম্যাচ মাঠে গড়াবে। টি-টোয়েন্টি সিরিজের মত এই সিরিজের তিনটি ম্যাচের ভেন্যুও হারারে স্পোর্টস ক্লাব মাঠ। স্থানীয় সময় সকাল সোয়া নয়টায় অর্থাৎ বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টায়।

সংবাদ পেল ভারত

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads