পদ্মা সেতুতে ছেলে-মেয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পদ্মা সেতুতে ছেলে-মেয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস

বিশেষ প্রতিবেদক
জুলাই ৪, ২০২২ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

পদ্মা সেতুতে দাঁড়িয়ে মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভাই সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে সেলফি তুলেছেন সায়মা ওয়াজেদ পুতুল। সোমবার (৪ জুলাই) পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবার পথে পদ্মা সেতুতে যাত্রাবিরতির সময় সেলফি তোলেন পুতুল।

পরে বেলা ১২টা ২৬ মিনিটে ছবিটি ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেন প্রধানমন্ত্রীর ছেলে ও তার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ছবির ক্যাপশনে তিনি ইংরেজি ভাষায় শুধু লিখেছেন ‘পদ্মা ব্রিজ (পদ্মা সেতু)’।

এর আগে সোমবার সকালে রাজধানীর গণভবন থেকে সড়কপথে রওনা দিয়ে পদ্মা সেতু হয়ে সাড়ে তিন ঘণ্টায় সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন সজীব ওয়াজেদ জয় এবং সায়মা ওয়াজেদ পুতুল।
তার আগে সকাল পৌনে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল পরিশোধ করেন প্রধানমন্ত্রী। এরপরই তার গাড়িবহর সেতুতে উঠে যায়।
প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

ওই কর্মকর্তা জানান, সকাল পৌনে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল পরিশোধ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই তার গাড়িবহর সেতুতে উঠে যায়।

মূল সেতুতে উঠার পর সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে কিছু সময়ের জন্য গাড়ি থেকে নামেন প্রধানমন্ত্রী। এরপর সেতু পার হয়ে জাজিরা প্রান্তেও থেমে কিছু সময় অতিবাহিত করেছে প্রধানমন্ত্রীর গাড়িবহর। এরইমধ্যে কোনো এক সময়ে মা ও ভাইকে নিয়ে সেলফি তোলেন সায়মা ওয়াজেদ পুতুল।
শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। পরিবারের সদস্যদের নিয়ে সফর শেষে রাতেই তিনি ঢাকায় ফিরবেন।

গত ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বহুল প্রতীক্ষিত পদ্মা বহুমুখী সেতুটি যান চলাচলের জন্য খুলে দেয়ার পর প্রথম টোল দিয়ে সেতু পার হন তিনি।

সেতু উদ্বোধনের পর টুঙ্গিপাড়ায় এটিই তার প্রথম সফর।
প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরস্থান ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads