বাউয়েট এ মোবাইল এপ্লিকেশন ও গেইম টেস্টিং ল্যাব এর শুভ উদ্বোধন » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

বাউয়েট এ মোবাইল এপ্লিকেশন ও গেইম টেস্টিং ল্যাব এর শুভ উদ্বোধন

মোঃ নাফিস সাদনান
জুলাই ২৩, ২০২২ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আর্মি উনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং এন্ড  টেকনোলজি ক্যাম্পাসে মোবাইল এপ্লিকেশন ও গেইম টেস্টিং ল্যাব এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি,

জনাব জুনাইদ আহমেদ পলক এম পি,
মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় মন্ত্রী বাউয়েট এর সার্বিক কার্যক্রমের প্রশংসা করেন এবং সার্বক্ষনিক সহযোগিতার ব্যাপারে আসস্ত করেন।

শুরুতেই মাননীয় মন্ত্রী বাউয়েটের সম্মানিত শিক্ষকের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহন করেন এবং ইউনিভার্সিটি ইনকিউবেশন সেন্টার স্থাপনের আশাবাদ ব্যক্ত করেন।

এর পরে মাননীয় মন্ত্রী বাউয়েট মোবাইল এপ্লিকেশন ও গেমিং টেস্টিং ল্যাব এর শুভ উদ্বোধন করেন এবং বাউয়েট NEXUS ভবনের SKYLight হলে এক উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

অনুষ্ঠান শেষে মাননীয় মন্ত্রী বাউয়েট ক্যাম্পাসে একটি ঔষধি বৃক্ষ রোপণ করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর ১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শহিদুল ইসলাম বকুল।

এছাড়া অন্যান্যদের মধ্যে বাউয়েট এর মাননীয় উপাচার্য মহোদয় ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল স্যার,কাদিরাবাদ সেনানিবাসের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মনিরুজ্জামান, নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার জনাব তারেক জুবায়ের,বাউয়েট এর মাননীয় রেজিস্ট্রার ও ট্রেজারার, মাননীয় পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রক্টর,বিভিন্ন অনুষদের ডীন গন,বিভাগীয় প্রধানগণ,সম্মানিত শিক্ষকমন্ডলী, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

মোঃ নাফিস সাদনান
আইন ও বিচার বিভাগ
বাউয়েট

author avatar
শান্ত ইসলাম জয়
শান্ত ইসলাম জয় একজন পেশাগত ওয়েব ডেভেলপার এবং পাশাপাশি ইতিহাস টুয়েন্টিফোর ডটকমে তথ্য ও প্রযুক্তি বিভাগে সংযুক্ত আছেন। তিনি বনলতা আইটি ওয়েবসাইট নির্মাতা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads