বাড়িফেরা মানুষের উপচেপড়া ঢল গাবতলীতে » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

বাড়িফেরা মানুষের উপচেপড়া ঢল গাবতলীতে

বিশেষ প্রতিবেদক
জুলাই ৮, ২০২২ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আর মাত্র একদিন পর ঈদুল আজহা। ঈদুল ফিতর কিংবা ঈদুল আজহা আসলেই নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের চাপ বাড়ে রাজধানীতে। এরই ধারাবাহিকতায় এবারের চিত্রও অন্যান্যবারের মতো।

শুক্রবার (৮ জুলাই) রাজধানীর গাবতলীতে বাড়িফেরা মানুষের উপচে পড়া ঢল লক্ষ্য করা গেছে।

সরেজমিনে দেখা গেছে, বাড়িফেরা মানুষেরা ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও গাড়ি পাচ্ছে না। গাবতলী থেকে পাটুরিয়া ঘাটে যাওয়া সেলফি পরিবহন দেখা যায়নি। গাবতলীর যাত্রীরা গাড়ি সংকটের কারণে চরম ভোগান্তিতে পড়েছেন।

ঝিনাইদহের মোশারফ নামের এক যুবক চাকরি করেন গার্মেন্টসে। তিনি  বলেন, আমি কয়েকদিন ধরে অসুস্থ। চিন্তা করেছিলাম বাড়িতে যাব না। কিন্তু বাবা-মায়ের আবদারে বাড়িতে যাচ্ছি। তবে গাবতলীতে এসে কোন গাড়ি পাচ্ছি না। লোকাল কয়েকটা গাড়ি আসছে, কিন্তু ভাড়া চাচ্ছে ৫০০ টাকা করে। স্বাভাবিক সময়ে গাবতলী থেকে পাটুরিয়া যেতে ২০০ টাকা লাগে। কিন্তু এখন গাড়ি না থাকায় অতিরিক্ত ভাড়া চাচ্ছে সবাই।

শিমুল নামের একজন বলেন, আমার নিজের বাইক থাকলেও বাইক ছাড়া বাড়ি যেতে হচ্ছে। অতিরিক্ত ভাড়া চাচ্ছে সবাই। কৃত্রিম গাড়ি সংকট তৈরি হয়েছে গাবতলীতে। আমি সকাল ৭টায় এসে এখনও কোন গাড়ি পাইনি। গাবতলীর অবস্থা খুব খারাপ আজ। মানুষ আর মানুষ। ঢাকার বাইরের ও ঢাকার কোন গাড়িই পাওয়া যাচ্ছে না।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads