স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

বিশেষ প্রতিবেদক
জুলাই ২৭, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ (২৭ জুলাই)। ১৯৯৪ সালের এই দিনে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। সংগ্রাম ও সাফল্যের সিঁড়ি বেয়ে সংগঠনটি ২৯ বছরে পদার্পণ করল।

প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির নেতাকর্মীরা আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সব সময় মাঠে ছিল। করোনা শুরুর পর থেকেই সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করেছে সংগঠনটির নেতাকর্মীরা

করোনাভাইরাসের কারণে গত দুই বছর সীমিত আকারে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচি পালন করেছিল স্বেচ্ছাসেবক লীগ। সংক্রমণ সীমিত থাকায় এবার কেক কেটে, আলোচনা সভা ও আতশবাজি উৎসবের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে সংগঠনটি।

সংগঠনটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির মধ্যে রয়েছে বুধবার ভোর ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৯টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবে সংগঠনটি।

সকাল ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা করবে স্বেচ্ছাসেবক লীগ। এতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হবেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় কলাবাগান ক্রীড়াচক্র মাঠে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আতশবাজি উৎসব অনুষ্ঠিত হবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads