পাবনায় বাস-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩ » Itihas24.com
ঈশ্বরদী১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনায় বাস-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

জেলা প্রতিনিধি
জুলাই ২৯, ২০২২ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনায় বাসের সঙ্গে ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা সবাই ভ্যানের যাত্রী এবং একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে পাবনার সাঁথিয়া উপজেলার কাশীনাথপুর বেঙ্গল মিট কারখানার কাছে এ দুর্ঘটনা ঘটে।

মাধপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক ইসহাক আলী  এ তথ্য নিশ্চিত করেছে।

নিহতরা হলেন, সুজানগর উপজেলার দুর্গাপুর এলাকার আব্দুল লতিফের ছেলে আবু সাঈদ খান (৫৫), তার শিশু সন্তান তাওহীদ আলম খান (৫) ও ভাতিজি রওজা খাতুন (৫)।

স্থানীয়দের বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানিয়েছে, পাবনা থেকে ঢাকা অভিমুখী সি-লাইন (ক্রিস্টাল লাইন) নামের একটি কোচের বিপরীত দিক থেকে আসা কাশীনাথপুর অভিমুখী ভ্যানগাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানগাড়ির দুই যাত্রী মারা যান। আহত আরও দু-তিনজনকে পাবনা জেনারেল হাসপাতলে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।

কাশীনাথপুরের বাসিন্দা এবং কদিমালঞ্চি হাইস্কুলের প্রধান শিক্ষক হাফিজুর রহমান হাফিজ জানান, ঘটনাস্থলে পুলিশ আসার আগেই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করেন।

পুলিশ কর্মকর্তা ইসহাক আলী জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা হতাহতদের উদ্ধার করেন। তারা রাস্তার পাশে দুর্ঘটনা কবলিত ভ্যানটি পড়ে থাকতে দেখেন। বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা জানিয়েছেন কোচটির নাম সি-লাইন।

মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম জানিয়েছেন, পুলিশ বিস্তারিত জানার চেষ্টা করছে

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads