কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তিন দালালের কারাদণ্ড » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তিন দালালের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
আগস্ট ২৮, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া আড়াইশ শয্যার জেনারেল হাসপাতালে দালালদের বিরুদ্ধে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালত। এ সময় হাসপাতালে সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের সাথে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ৩ নারী দালালকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার বেলা ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফাতুর নাহার ও ইশিতা আকতার অভিযান পরিচালনাকালে ভ্রাম্যমান আদালতে এ দন্ডাদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে আড়াইশ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দালালরা অসহায় সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে হাসপাতালের বাইরের বেসরকারি প্যাথলজিগুলোতে নিয়ে যায়। এ অভিযোগে অভিযানে তিনজন নারী দালালকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনকে এক মাস এবং অপর দুইজন ২১ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

দন্ডপ্রাপ্তরা হচ্ছেন হাউজিং বি ব্লক এলাকার মজিবর রহমানের মেয়ে শাপলা খাতুন (২৭), ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা শেখ পাড়ার শহিদুল ইসলামের স্ত্রী ময়না খাতুন (৪০) এবং কুষ্টিয়া সদর উপজেলার চৌড়হাস এলাকার মৃত হারুন মন্ডলের মেয়ে জুথি খাতুন(৩০)।

আটককৃতরা এর আগেও বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হয় এবং জেল-জরিমানা ভোগ করেছে বলে জানা গেছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফাতুর নাহার জানান, হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভ্রান্ত করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে দন্ডবিধি ১৮৬ ধারায় তিন জন নারী দালালকে কারাদন্ড দেওয়া হয়েছে। এর মধ্যে শাপলাকে এক মাস, ময়না এবং জুঁথি খাতুনকে একুশ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads