নাটোরে বন্ধ করে দেওয়া হলো ৬ অবৈধ ক্লিনিক » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

নাটোরে বন্ধ করে দেওয়া হলো ৬ অবৈধ ক্লিনিক

জেলা প্রতিনিধি
আগস্ট ৩১, ২০২২ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের ছয়টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার (৩১ আগস্ট) দিনভর জেলার কয়েকটি উপজেলায় অভিযান চালিয়ে এসব ক্লিনিক বন্ধ করা হয়।

নাটোরের সিভিল সার্জন ডা. রোজী আরা খাতুন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এসব ক্লিনিকের কোনো বৈধ কাগজপত্র ছিল না। তারা অনুমোদন না নিয়েই ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের ব্যবসা করে আসছিল। আমরা তথ্য অনুসন্ধানের মাধ্যমে এসব ক্লিনিক বন্ধের কাজ শুরু করেছি।

বন্ধ করে দেওয়া ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো- বড়াইগ্রামের স্বাস্থ্য চন্দ ডায়াগনস্টিক সেন্টার, শাহিদা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, আব্দুল মজিদ ইসলামী হাসপাতাল এবং নুসরাত ডায়াগনস্টিক সেন্টার। এছাড়া সিংড়ার ফাতেমা ডায়াগনস্টিক সেন্টার ও গুরুদাসপুরের আলপনা ক্লিনিক-২ বন্ধ করে দেওয়া হয়েছে।

ডা. রোজী আরা খাতুন বলেন, এর আগে নাটোরে যেসব অবৈধ ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়েছিল সেগুলো বন্ধই রয়েছে। তবে চারটি ক্লিনিক বৈধ অনুমোদন নিয়ে আবার স্বাস্থ্যসেবা দিতে শুরু করেছে। এছাড়া দুটি ক্লিনিক অনুমোদনের জন্য আবেদন করেছে।

তিনি আরও বলেন, অবৈধ ক্লিনিকগুলো অবৈধভাবেই চলে। আমরা এসব ক্লিনিকের অনুসন্ধানে নেমেছি। আমাদের স্বাস্থ্যবিভাগ এক্ষেত্রে কাজ করছে। সন্ধান পেলেই সেগুলো বন্ধ করে দিচ্ছি। প্রয়োজনে ম্যাজিস্ট্রেট নিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমেও কাজ করছি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads