মোটা বলে ছেড়ে যায় প্রেমিকা, ৭০ কেজি ওজন কমিয়ে তাক লাগালেন যুবক » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

মোটা বলে ছেড়ে যায় প্রেমিকা, ৭০ কেজি ওজন কমিয়ে তাক লাগালেন যুবক

বিশেষ প্রতিবেদক
আগস্ট ২৪, ২০২২ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

দীর্ঘদিনের সম্পর্কে ইতি টেনে ছেড়ে চলে গিয়েছিলেন প্রেমিকা। মন ভাঙলেও, জেদ চেপে গিয়েছিল প্যাভির। ওজন কমিয়ে ছিপছিপে হতেই হবে তাকে। এটাই হবে প্রেমিকার প্রত্যাখ্যানের উপযুক্ত জবাব। অবশেষে একবছরের মধ্যে নিজেকে সম্পূর্ণ বদলে ফেলতে সফল হলেন তিনি।

প্যাভি নয়াদিল্লির বাসিন্দা। সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। টিকটিকে ভিডিও বানান। সেই ভিডিও বিপুল জনপ্রিয়তাও অর্জন করে। এখন প্যাভি নেট দুনিয়ার পরিচিত মুখ। তবে প্যাভিকে এখন সত্যিই নাকি চেনা দায়! এমনটাই মনে করেন তার অনুরাগীরা। একবছরের মধ্যে প্যাভি এতটাই বদলে গেছেন, তার মধ্যে অনুপ্রেরণা খুঁজছেন হাজার হাজার মানুষ।

প্যাভি জানিয়েছেন, যখন প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন, তখন তার ওজন স্বাভাবিক ছিল। কয়েক মাসের মধ্যেই হঠাৎ মোটা হয়ে যান। ওজন বেড়ে দাঁড়ায় ১৩৯ কেজি। তখনই প্রেমিকা সাফ জানিয়ে দেন, এমন মোটা মানুষের সঙ্গে তিনি থাকতে পারবেন না। সম্পর্ক ভাঙার পরেই জিমে যেতে শুরু করেন প্যাভি। প্রতিদিন ব্যায়াম, কঠোর ডায়েটের ফল একবছরের মধ্যেই পেলেন তিনি। ৭০ কেজি ওজন কমিয়ে ফের সুস্বাস্থ্যের অধিকারী প্যাভি।

প্যাভির ওজন কমানোর এই কাহিনি এরইমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে প্যাভির মতে, তার নতুন রূপ দেখে, প্রাক্তন প্রেমিকা আফসোস করছেন!

সূত্র : ইন্ডিয়া টুডে, আজকাল

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads