ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২

রাজশাহীতে এক লাইনে মুখোমুখি দুই ট্রেন, অল্পের জন্য রক্ষা

জেলা প্রতিনিধি
আগস্ট ১, ২০২২ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীতে এক লাইনে মুখোমুখি হয়েছিল দুটি ট্রেন। সোমবার (১ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে রাজশাহী-রহনপুর রুটের সিতলাই রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। তবে গতি কম থাকায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ট্রেন দুটি।

সিতলাই রেলওয়ে স্টেশনের মাস্টার আব্দুল মতিনের বরাত দিয়ে রাজশাহী রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক আনিসুজ্জামান জানান, সকাল পৌনে ১০টার দিকে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রহনপুরগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি এক নম্বর লাইন ধরে স্টেশনে ঢুকছিল। ওই সময় একই লাইনে রহনপুর থেকে থেকে ছেড়ে আসা খুলনাগামী মেইল ট্রেন মহানন্দা এক্সপ্রেস ঢুকে পড়ে। ওই সময় দুটি ট্রেনেরই গতি কম ছিল। পরে পিছু হটে ২ নম্বর লাইন দিয়ে কমিউটার এক্সপ্রেস বেরিয়ে যায়।

এ বিষয়ে পশ্চিমাঞ্চল রেলের জেনারেল ম্যানেজার অসীম কুমার তালুকদার জানান, সিতলাই রেলওয়ে স্টেশনে খুব কম ট্রেন যায়। প্ল্যাটফর্ম লাইনটা সাধারণত নিরাপদ রাখা হয়। আউট সাইড করে আরেকটি ট্রেন ঢুকানো হয়। এখানে একটি ট্রেন প্ল্যাটফর্ম লাইনে থাকার পরও আরেকটি ট্রেন সামান্য ঢুকে পড়েছিল। পরে একটি ট্রেন পেছনে এনে আউট সাইড দিয়ে বের করে দেওয়া হয়।

তিনি আরও বলেন, এখানে ট্রেনচালক সিগন্যাল অমান্য করেছিলেন, নাকি স্টেশন মাস্টারের গাফিলতি ছিল তা তদন্ত করে বের করা হবে। দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team