কুষ্টিয়ায় মোটরসাইকেল রেস করতে গিয়েই ৩ যুবকের মৃত্যু » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

কুষ্টিয়ায় মোটরসাইকেল রেস করতে গিয়েই ৩ যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১০, ২০২২ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ায় নিজেদের মধ্যে রেস করতে গিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (০৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বটতৈল ইউনিয়নের আনসার ক্যাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জুয়েল (২০), রাহুল (২২) এবং ফারুক (২৪)। জুয়েল কুষ্টিয়া শহরতলী বারখাদা জুগিয়া এলাকার সলকের ছেলে। তিনি কুমারগাড়া এলাকায় খালার বাড়িতে বেড়াতে গিয়ে খালাতো ভাইয়ের সঙ্গে ঘুরতে যান এবং দুর্ঘটনার শিকার হন। ফারুক কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কুমাড়গাড়া ক্লিকমোড় এলাকার শওকত আলীর ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল মিস্ত্রি এবং রাহুল কুমারগাড়া বিডিসিপাড়ার মনোয়ার হোসেনের ছেলে। তিনি বাবার সঙ্গে গরু ও মাংসের ব্যবসা করতেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বিপ্লব নামে একজন। তিনি চৌড়হাঁস ফুলতলা এলাকার বাসিন্দা এবং কুষ্টিয়া সরকারি কলেজে অনার্সে পড়াশোনা করেন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বিভিন্ন এলাকার কয়েকজন যুবক মিলে মোটরসাইকেল নিয়ে কুষ্টিয়া থেকে ভাদালিয়া বাজারে চা খেতে যান। সেখান থেকে কুষ্টিয়ায় ফেরার পথে বটতৈল এলাকায় আনসার ক্যাম্পের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে নিজেদের মধ্যে রেস করছিলেন তারা। রেস করার সময় হঠাৎই প্রচণ্ডগতিতে পাশাপাশি এক মোটরসাইকেলের সঙ্গে অন্য মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

চৌড়হাঁস হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের আনসার ক্যাম্প এলাকায় নিজেদের মধ্যে রেস করার সময় দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। মোটরসাইকেল দুটি কুষ্টিয়াগামী ছিল। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads