রাজশাহীতে সাংবাদিকদের ওপর হামলা: বিএমডিএ’র ২ কর্মচারী কারাগারে » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে সাংবাদিকদের ওপর হামলা: বিএমডিএ’র ২ কর্মচারী কারাগারে

জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলামের ওপর হামলার ঘটনায় গ্রেফতার দুই আসামির জামিন মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪-এ আসামিদের হাজির করা হলে আদালত এ নির্দেশ দেন।

রাজপাড়া থানার ওসি তদন্ত মাইদুল ইসলাম জানান, আদালতে আসামিপক্ষের আইনজীবী আসাদুল ইসলাম জামিন আবেদন করেন। এ সময় রাষ্ট্রপক্ষের হয়ে আদালতে আসামিদের জামিন না দিতে প্রার্থনা করেন কোর্টের উপ-পরিদর্শক (এসআই) শিখা। শুনানি শেষে বিচারক মোহাম্মদ ফয়সাল তারেক জামিন আবেদন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে দুপুর দেড়টার দিকে আসামিদের কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার ভোরে ঢাকার মোহাম্মদপুর থেকে ঘটনার ১৩ দিন পর জড়িতদের মধ্যে অন্যতম আসামি বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) ভান্ডাররক্ষক মো. জীবন ও গাড়িচালক আব্দুস সবুরকে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় গ্রেফতার করে রাজপাড়া থানা পুলিশ।

আসামিদের সকালে ঢাকা থেকে রাজপাড়া থানায় নিয়ে আসা হয়। পরে তাদের রাজপাড়া থানা থেকে সকালেই কোর্টে চালান দেওয়া হয়।

গত ৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় লাইভ সম্প্রচার চলাকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সংঘবদ্ধ হামলার শিকার হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলাম। এ ঘটনায় ৫ সেপ্টেম্বর রাতেই নগরীর রাজপাড়া থানায় বিএমডিএ’র নির্বাহী পরিচালক আব্দুর রশিদকে প্রধান আসামি করে সাত জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮-১০ জনের নামে মামলা দায়ের করা হয়।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads