ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পৌর শহরের গোবিন্দপুর গ্রামের চেয়ারম্যানপাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত ইমরান হোসেন গোবিন্দপুর গ্রামের মণ্ডলপাড়ার জুড়ান আলীর ছেলে।

আলমডাঙ্গা পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ড কমিশনার ডালিম হোসেন জাগো নিউজকে বলেন, সকালে ব্যক্তিগত কাজে বাড়ি থেকে পৌর শহরে যাওয়ার সময় ইমরানকে ডেকে নিয়ে যায় অজ্ঞাতপরিচয় কয়েকজন যুবক। তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যান তারা। স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু বলেন, ঘটনাটি শুনেছি। ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছি। বিস্তারিত জানতে খোঁজ নেওয়া হচ্ছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আহত অবস্থায় তাকে কুষ্টিয়াতে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে। বিস্তারিত জানতে এবং অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team