ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাশনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কৃষক দলের কেন্দ্রীয় সভাপতিকে ঈশ্বরদীতে গণ সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

লুঙ্গি ও গেঞ্জি পরিধান করে ঘাঁড়ে গামছা আর মাথাল পড়ে গরুর গাড়িতে চড়ে কৃষকের বেশে অনুষ্ঠানে যোগ দিলেন প্রধান অতিথি। কৃষক দলের অনুষ্ঠানে কৃষকের সাজে প্রধান অতিথি বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবকে দেখে হতভম্ব দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ।


পাবনা জেলার সন্তান হাসান জাফির তুহিন জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় সংসদের সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে ঈশ্বরদীতে বিরাট গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা কৃষক দলের প থেকে এই গণ সংবর্ধনা প্রদান করা হয়।
এনামুল হকের সভাপত্বিতে ও শহিদ সরদারের সঞ্চালনায় এ গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্যসচিব মাসুদ খন্দকার ও বিশেষ বক্তা জেলা কৃষকদলের সভাপতি শফিউল আলম শফি।


গণ সংবর্ধনা উপলে ভাড়ইমারী বিদ্যালয় মাঠে নির্মান করা হয় বিশাল প্যান্ডেল ও সভামঞ্চ। রংবেরঙের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড ও পতাকা দিয়ে সাজানো হয় সমাবেশ চত্বর ও চলাচলের রাস্তা।


দলীয় সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা শহর থেকে বিশাল মোটরসাইকেল ও গাড়িরবহর নিয়ে ঈশ্বরদী উপজেলার সিলিমপুর মোড়ে এসে থামেন হাসান জাফির তুহিনের বহরটি। সেখান থেকে হাবিবুর রহমান হাবিবসহ বিএনপি ও কৃষকদলের নেতারা হাসান জাফির তুহিনকে সঙ্গে করে নিয়ে মহিষের গাড়িতে উঠেন। এরপর মহিষের গাড়িসহ মিছিলের বহর নিয়ে গণ সংবর্ধনা স্থলে আসেন সবাই। বহরের সঙ্গে ব্যান্ডপার্টিসহ মাইক ও বাদ্যযন্ত্র ছিল। সংবর্ধনা অনুষ্ঠানে যাওয়ার সময় অসংখ্যা মোটরসাইকেল, গাড়িরবহর ও মিছিলের কারেণ রাস্তায় কিছুসময় যানজটের সৃষ্টি হয়। এতে সাধারণ মানুুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হয় ।

 

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team