ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে মাদক ও বাল্যবিবাহ রোধে সচেতনতামূলক সভা

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, নিরাপদ ইন্টারনেট ও বাল্যবিবাহ রোধে সচেতনতামূলক সভা করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের দাদাপুর মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) এ সভার আয়োজন করা হয়।

এসময় মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, নিরাপদ ইন্টারনেট ও বাল্যবিবাহ রোধে সচেতনতামুলক আলোচনা করেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার।

ওসি বলেন, মাদক, কিশোর গ্যাং, ইভটিজিং, অনিরাপদ ইন্টারনেট ইত্যাদি চলমান সামাজিক সমস্যা দিন দিন সমাজে প্রকট আকার ধারণ করছে। সবার আগে নিজের এবং পরিবারের সবাইকে এসব বিষয়ে সচেতন করতে হবে । অপ্রয়োজনে মোবাইল ও অনিরাপদ ইন্টারনেট ব্যবহার থেকে বিরত থাকতে হবে।

তিনি আরও বলেন, আইনে বাল্যবিবাহকে অপরাধ হিসেবে গণ্য করা হয়েছে। যেকোনো মূল্যে এটি প্রতিহত করতে হবে। বাল্যবিবাহ একটি মেয়ের বড় হওয়ার পথে সব থেকে বড় বাধা। এ বিষয়ে সবাইকে বোঝাতে হবে, লেখাপড়া শেষ করে নিজের পায়ে দাঁড়ানোর পরই মেয়েদের বিয়ে দেওয়া উচিত।

সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তার, পরিচালনা পরিষদের সদস্য জিয়াউল ইসলাম, লক্ষীকুন্ডা বিট অফিসার জুলহাস উদ্দীন, বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team