ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২

ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামী লীগ।

বুধবার(২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় আওয়ামীলীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা- ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুজ্জামান নাসিম, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা চান্না মন্ডল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহাক আলী মালিথা, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম খান, যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাহাজাবিন শিরিন পিয়া, মুলাডুলি ইউপি চেয়ারম্যান বকুল সরদার, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তৌফিকুজ্জামান রতন মহলদার, সাবেক ভিপি ইমরুল কায়েস দারা,  সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের।

এছাড়াও এসময় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের মধুমতী নদীবিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সন্তান তিনি। তার শৈশবকাল কাটে পিত্রালয়ে। ’৫৪-এর নির্বাচনের পর শেখ হাসিনা বাবা-মায়ের সঙ্গে ঢাকায় চলে আসেন। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্য রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন তিনি। বর্তমানে শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ একজন বিচণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন। গণতান্ত্রিক রাজনীতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহসী নেতৃত্ব জনগণের কাছে আদর্শ ও অনুপ্রেরণার প্রতীক হয়ে আছেন দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা শেখ হাসিনা।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team