ঈশ্বরদী-ঢালারচর রেললাইনে ট্রেনে কাটা পড়ে প্রাণ হারালেন দুই ভাই » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী-ঢালারচর রেললাইনে ট্রেনে কাটা পড়ে প্রাণ হারালেন দুই ভাই

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৬, ২০২৩ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী-ঢালারচর রেললাইনে ট্রেনে কাটা পড়ে প্রাণ হারালেন দুই ভাই

ঈশ্বরদী-ঢালারচর রেলপথের সাথিয়ার চন্ডিপুরে ট্রেনে কাটা পড়ে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে পাবনার সাথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাশিনাথপুর ইউনিয়নের কাবারিখোলা গ্রামের মাসুদ মুন্সির ছেলে জামিরুল ইসলাম (৩০) এবং জালাল মুন্সির ছেলে বাবু (২৫)। সর্ম্পকে তারা আপন চাচাতো ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, জামিরুলের ভুসির দোকানে আজ হালখাতা ছিল। জামিরুল তার চাচাতো ভাই বাবু ও প্রতিবেশী মমিনকে সঙ্গে নিয়ে সকালে মোটরসাইকেলে কাশিনাথপুর বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে চন্ডিপুর গ্রামের রেললাইন দ্রুত পার হওয়ার সময় ইশ্বরদী থেকে আসা ঢালারচর এক্সপ্রেস তাদের ধাক্কা দিলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এসময় মোটরসাইকেলে থাকা মমিন ছিটকে পড়ে গেলে তিনি প্রাণে বেঁচে যান। তবে মোটরসাইকেলটি ট্রেনের ধাক্কায় ছিটকে রেললাইনের পাশে দাঁড়িয়ে থাকা চন্ডিপুর গ্রামের আওয়াল আলীর ওপর পড়লে তিনিও গুরুতর আহত হন।

ইশ্বরদী রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোর সাড়ে চারটায় ইশ্বরদী থেকে ঢালারচরের উদ্দেশ্যে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেস চন্ডিপুর গ্রামে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের নিচে কাটা পড়ে চাচাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। তবে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিহির রঞ্জন দত্ত বলেন, এ বিষয়ে তদন্ত করতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads