রাজধানীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

রনজন কুমার
জুলাই ১৮, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু হয়েছে। আজ মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৩টা ৪০ মিনিটে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে এ কর্মসূচি শুরু হয়। শোভাযাত্রাটি ধানমণ্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হবে।

এদিন বিকেল ৩টায় সমাবেশ শুরুর কথা থাকলেও তার আগেই নেতাকর্মীদের ঢল নামে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে।

শোভাযাত্রা উপলক্ষে অতিরিক্ত নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সমাবেশের পর শোভাযাত্রাটি বের হয়ে শাহবাগ ও এলিফ্যান্ট রোড হয়ে ধানমণ্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হবে। ঢাকা ছাড়াও আজ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের অন্তর্গত সব জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে একই কর্মসূচি পালন করা হবে।

এতে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সঞ্চালনা করছেন সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। সমাবেশ শেষে হতে যাওয়া শোভাযাত্রায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

বিএনপির পদযাত্রার কর্মসূচি দেওয়ার পরদিন আওয়ামী লীগ দুই দিনের ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’র ঘোষণা দেয়। ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সামনে থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি শাহবাগ, এলিফ্যান্ট রোড হয়ে ধানমণ্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads