হিরো আলমের নির্বাচন বয়কটের ঘোষণা » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

হিরো আলমের নির্বাচন বয়কটের ঘোষণা

শান্ত ইসলাম জয়
জুলাই ১৭, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা-১৭ আসনের উপনির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছেন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। হিরো আলমের পক্ষ থেকে এ ঘোষণা দেন তার নির্বাচনী কমিটির প্রধান নির্বাচনী এজেন্ট ইলিয়াস হোসেন। সোমবার (১৭ জুলাই) রামপুরার বেটার লাইফ হাসপাতালের সামনে থেকে এ ঘোষণা দেন তিনি।

এসময় ইলিয়াস হোসেন বলেন, হিরো আলমের ওপর হামলা আমরা কোনোভাবেই মেনে নেব না। এটা সম্পূর্ণ পরিকল্পিত। জয় বাংলা স্লোগান দিয়ে আওয়ামী লীগের কর্মীরাই এ হামলা করেছে। এ নির্বাচন আমরা বর্জন করলাম।

তিনি বলেন, আমরা সম্পূর্ণরূপে এই নির্বাচন বয়কট করছি। এখন যদি হিরো আলম বিপুল ভোটে জয়ীও হন তবুও আমরা এই নির্বাচন বর্জন করছি। হিরো আলমের ওপর যারা হামলা করেছে তাদের বিচার চাই।

এর আগে, বিকেল ৩টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের ওপর হামলা করে দুর্বৃত্তরা। হামলা থেকে রক্ষা পেতে তাকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখা গেছে। হামলাকারীরা এ সময় তাকে পেছন থেকে ধাওয়া দেন। হিরো আলম এক পর্যায়ে বনানীর ২৩ নম্বর সড়কে একটি স্থানে গিয়ে একটি রিকশায় ওঠেন। এ ঘটনার আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads