হযরত শাহজালালের মাজার জিয়ারত করলেন শেখ হাসিনা » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

হযরত শাহজালালের মাজার জিয়ারত করলেন শেখ হাসিনা

বিশেষ প্রতিবেদক
ডিসেম্বর ২০, ২০২৩ ১:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারাত করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা সোয়া ১২টার দিকে তিনি মাজারে প্রবেশ করেন। পৌনে ১টার দিকে জিয়ারত শেষ করে তিনি মাজার ত্যাগ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, মাহবুবউল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, শেখ হাসিনার চাচাতো ভাই শেখ হেলালসহ দলের অন্যান্য নেতারা।

শাহজালালের মাজার জিয়ারত শেষে তিনি হযরত শাহ পরাণ (র.)-এর মাজারে যাওয়ার কথা। সেখানে মাজার জিয়ারত শেষে বিকেল ৩টায় মহানগরীর ঐতিহাসিক সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে অতীতের মতোই নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন বঙ্গবন্ধু কন্যা৷

এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে সিলেটের উদ্দেশে রওনা দেন তিনি। বেলা ১১টা ৩৫ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি ৬০১ ফ্লাইটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এ সময় তাকে অভ্যর্থনা জানান আওয়ামী লীগের নেতাকর্মীরা।

নৌকার আদল থাকলেও নির্বাচনী বিধি মেনে প্রস্তুত হয়েছে সাদামাঠা মঞ্চ৷ চিরাচরিত রঙিন ব্যানারের বদলে সাজসজ্জা হয়েছে সাদাকালোয়৷

সিলেটে শেখ হাসিনার এ সফরকে কেন্দ্র করে ব্যাপক উজ্জীবিত স্থানীয় প্রার্থী ও নেতারা। সমাবেশে অন্তত পাঁচ লাখ মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads