পাবনায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ৩ » Itihas24.com
ঈশ্বরদী২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ৩

বিশেষ প্রতিবেদক
জানুয়ারি ৬, ২০২৪ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

পাবনার ভাঙ্গুড়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছেন। শনিবার ভোরে টিউপের দিলপাশা ইউনিয়নের বেতুয়ান গ্রামে এ ঘটনা ঘটে। তবে নিহত তিনজনের পরিচয় এখনও পর্যন্ত শনাক্ত করা সম্ভব হয়নি।

শুক্রবার রাত একটার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহনগর গ্রামের একটি গোয়ালঘর থেকে এসব গরু চুরি হয়। ঘটনা টের পেয়ে গরু দুটির মালিক বেলাল হোসেন চেঁচামেচি শুরু করেন। এতে চোররা গরু দুটি ফেলে একটি ইঞ্জিনচালিত নৌকাযোগে গুমানি নদীর ভাটির দিকে পালানোর চেষ্টা করে।

খবর পেয়ে অষ্টমণিষা বাজারের কয়েকজন এ ঘটনা নদীর ভাটির গ্রামগুলোর পরিচিতদের মোবাইল ফোনে জানিয়ে দেয়। পরে নৌবাড়িয়া, চরভাঙ্গুড়া ও বেতুয়ান গ্রামের মসজিদের মাইক থেকে ‘নৌকায় গরু চোর পালাচ্ছে’- মর্মে প্রচার করা হয়। বেতুয়ান গ্রামের লোকজন নদীর মাঝখানে নৌকা নিয়ে অবস্থান করে ও দৃর্বৃত্তদের নৌকা ঘিরে ফেলে। রাত তিনটার দিকে গ্রামবাসী তাদের আটকের চেষ্টা করলে দুর্বৃৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কয়েকজনকে আঘাত করেন। এতে পাছ বেতুয়ান গ্রামের রুবেল হোসেন (৩১) ও আজিজুল প্রামাণিক (৪০) আহত হন। তখন গ্রামের কয়েক শ’ লোক লাঠিসোটা নিয়ে দৃর্বৃত্তদের ওপর ঝাঁপিয়ে পড়ে। গণপিটুনিতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

ভাঙ্গুড়া থানার ওসি মো. নাজমুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘গ্রামবাসীর গণপটিুনিতে নিহত তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের বয়স ৩০-৩৫ বছরের মধ্যে। তবে তাদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।’

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads