ঈশ্বরদীতে কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক পিন্টুকে সংবর্ধনা জানাতে এলাকাবাসীর বিশাল আয়োজন » Itihas24.com
ঈশ্বরদী২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক পিন্টুকে সংবর্ধনা জানাতে এলাকাবাসীর বিশাল আয়োজন

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৪, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় ঈশ্বরদীর চরকুড়ুলিয়ার কৃতি সন্তান সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান (পিন্টু) কে সংবর্ধনা জানাবেন এলাকাবাসী।
এ উপলক্ষে আজ শনিবার (৪ জানুয়ারি) ঢাকা থেকে পিন্টুর নিজ জন্মস্থান চরকুড়লিয়ার আসার পথে দুপুর ২টায় দাশুড়িয়া ট্রাফিক মোড়ে অভ্যর্থনা জানাবেন এলাকাবাসী। এরপর সেখান থেকে মটর সাইকেল ও মটরযান শোভাযাত্রা সহকারে তাঁকে চরকুড়লিয়ায় নিয়ে যাওয়া হবে।সেখানে আয়োজন করা হয়েছে বিশাল সংবর্ধনা অনুষ্ঠানের। নির্মাণ করা হয়েছে তোরণ, সাজানো হয়েছে বিশাল প্যান্ডেল।
এলাকাবাসীরা জানান, শত শত মটর সাইকেল, সিএনজি, অটোটেম্পু, মাইক্রোবাসসহ বিভিন্ন যানবাহনে হাজারো মানুষ পিন্টুকে অভ্যর্থনা জানাতে দাশুড়িয়ায় যাবেন। এরপর চরকুড়লিয়ায় বর্ণাঢ্য আয়োজনে তাঁকে সংবর্ধনা জানানো হবে। এলাকাবাসী আমজাদ হোসেন বলেন, আমাদের গ্রামের ছেলে মনিরুজ্জামান পিন্টু কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত ও গর্বিত। আমরা এলাকাবাসী সবাই ঐক্যবদ্ধ হয়ে আমাদের গর্বিত সন্তান পিন্টুকে সংবর্ধনা জানানোর জন্য এ আয়োজন করেছি।
মনিরুজ্জামান পিন্টু ইতিহাস টুয়েন্টিফোরকে বলেন, আমার জন্মস্থানের মানুষ আমাদের সংবর্ধনা জানাবেন এতে আমি আনন্দিত। যে মাটি ও মানুষের ভালবাসায় আমি বেড়ে উঠেছি। যারা আমা চলার পথে সাহস যুগিয়েছেন, উৎসাহ দিয়েছেন সেই প্রিয় মানুষদের ভালবাসা ও স্নেহ পেয়ে আমি ধন্য। আমি তাদের ঋণ কখনও শোধ করতে পারবো না।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads