ঈশ্বরদী সোনালী ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার পাঁচ লাখ টাকা চুরি » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী সোনালী ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার পাঁচ লাখ টাকা চুরি

বিশেষ প্রতিবেদক
সেপ্টেম্বর ২, ২০২১ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 

ঈশ্বরদী সোনালী ব্যাংক থেকে বীরমুক্তিযোদ্ধা ও কন্ঠ শিল্পী মোক্তার হোসেনের পাঁচ লাখ টাকা চুরি হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর)  দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঈশ্বরদী শহরের মশুরিয়াপাড়া বাসিন্দা রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন ঈশ্বরদী সোনালী ব্যাংকে জমা দিতে যান।  কাউন্টারের পাশে টেবিলের উপর টাকার  ব্যাগ রেখে তিনি টাকা জমার স্লিপ লিখছিলেন। এরপর তিনি কাউন্টারে টাকা জমা দিতে গিয়ে দেখেন  ১০ লাখ টাকার মধ্যে ৫ লাখ টাকা নেই।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুর রহমান জানান, চুরির ঘটনা জানার পর ব্যাংকে গিয়ে সিসিটিভির ফুজে সংগ্রহ করা হয়। এতে দেখা যায় এক ব্যক্তি কৌশলে টাকা নিয়ে চম্পট দিয়েছে। তাকে শনাক্তের চেষ্টা চলছে।

সোনালী ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার সাইদুল ইসলাম বলেন, ব্যাংক থেকে গ্রাহকের টাকা চুরির ঘটনা অত্যন্ত দুঃখজনক। চুরি যাওয়া টাকা উদ্ধারে আমরা প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবো।

উল্লেখ্য, ইতিপূর্বে ঈশ্বরদী সোনালী ব্যাংক থেকে বহুবার টাকা চুরি ও প্রতারণার মাধ্যমে আত্মসাতের ঘটনা ঘটেছে। চুরি ও প্রচারণার মাধ্যমে আত্মসাতের ঘটনার সঙ্গে ব্যাংকের কোন কর্মচারী ও কর্মকর্তা জড়িত আছে কিনা বিষয়টি তদন্ত করে দেখার দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads