ঈশ্বরদীর পাকশী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন চান এ্যানী » Itihas24.com
ঈশ্বরদী২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীর পাকশী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন চান এ্যানী

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১৪, ২০২১ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনক্ষণ চুড়ান্ত হয়েছে। আগামী ২৮ নভেম্বর ভোট গ্রহণ।
নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে চেয়ারম্যান ও  সদস্য (মেম্বার) প্রার্থীরা প্রচার-প্রচারণা শুরু করেছেন।
ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী ছাড়া অন্য কোন দলের প্রার্থীদের প্রচারণা খুব একটা চোখে পড়েছে না। ঈশ্বরদীর প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের ৫ থেকে ১০ জন পর্যন্ত মনোনয়ন প্রত্যাশী রয়েছেন। এরা সবাই বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
৭ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে প্রায় ৫০ জন মনোনয়ন প্রত্যাশীর মধ্যে একজন মাত্র নারী মনোনয়ন প্রত্যাশী রয়েছেন। যিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাকশী ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ও নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান।
শরিফা আক্তার এ্যানী নামে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে এই মনোনয়ন প্রত্যাশী পেশায় একজন শিক্ষিকা।

এ্যানী পাকশী ইউনিয়নের বাঘইল গ্রামের হেমায়েতপাড়ার বীরমুক্তিযোদ্ধা আতাউল হকের মেয়ে। মরহুম আতাউল হক ঈশ্বরদী উপজেলা শ্রমিকলীগের সভাপতি ছিলেন ও আলহাজ্ব টেক্সটাইল মিলস লিমিটেডের শ্রমিক ইউনিয়নের একাধিকবার নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।

এ্যানী তাঁর ফেসবুকে পোষ্ট করা জীবন বৃত্তান্তে লিখেছেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। ছাত্রলীগ, যুবলীগের কর্মী ছিলাম বর্তমানে আওয়ামী লীগের নিবেদিত প্রাণ একজন কর্মী। আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছি।তাই আসন্ন পাকশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নারী নেতৃত্বের একজন কর্মী হিসেবে মনোনয়ন প্রত্যাশা করছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দলীয় মনোনয়ন দিলে আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads