ঈশ্বরদীতে অন্তঃসত্ত্বা গৃহবধুকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে অন্তঃসত্ত্বা গৃহবধুকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

বিশেষ প্রতিবেদক
ডিসেম্বর ২১, ২০২১ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে শারমিন খাতুন শিলা (৩২) নামে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পূর্ব শক্রুতার জের ধরে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ৬টায় উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মুনসিদপুর গ্রামে এ হত্যাকান্ড ঘটে। নিহত শিলা মুনসিদপুর গ্রামের ব্যবসায়ী রানাউর রহমান রানার স্ত্রী ও ঈশ্বরদী শহরের মশুরিয়াপাড়া এলাকার মৃত রহমত আলীর মেয়ে। পুলিশ এ ঘটনায় হত্যাকারী সুমন হোসেনকে আটক করেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ৬ টায় শিলা বাড়ির চারতলার রান্নাঘরে কাজ করছিলেন। এসময় বাড়িতে অন্য কোন লোকজন না থাকায় মুনসিদপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে সুমন রান্না ঘরে ঢুকে শিলাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। প্রাণ বাঁচাতে শিলা বাড়ির ছাদে উঠে চিৎকার করতে থাকেন। এসময় শিলার স্বামী নিচতলা থেকে ছাদে উঠে স্ত্রীকে বাঁচাতে সুমনের সঙ্গে ধ্বস্তাধস্তির একপর্যায়ে সুমন ছাদ থেকে পড়ে  গুরুতর আহত হয়। এসময় সুমনের রামদার কোপে রানাও আহত হয়। এলাকার লোকজন সুমনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। পুলিশ পাহারায় সে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত ) হাদিউল ইসলাম জানান, সুমনকে আটক করেছে পুলিশ । নিহত গৃহবধূ শিলার মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। হত্যাকান্ডের কারণ খতিয়ে দেখছে পুলিশ।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads