ঈশ্বরদীতে ঈদের দিন থেকে ৪৮ ঘন্টার গ্যাস সরবরাহ বন্ধের সিদ্ধান্ত, গ্রাহকদের ক্ষোভ » Itihas24.com
ঈশ্বরদী২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে ঈদের দিন থেকে ৪৮ ঘন্টার গ্যাস সরবরাহ বন্ধের সিদ্ধান্ত, গ্রাহকদের ক্ষোভ

বিশেষ প্রতিবেদক
মে ১, ২০২২ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর স্বস্তির ঈদের আনন্দকে ম্লান করে দিচ্ছেন পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের একটি নোটিশ। সেই নোটিশ মোতাবেক ঈদের দিন থেকে গ্যাস বঞ্চিত হবেন  ঈশ্বরদীসহ উত্তরের কয়েটি জেলার মানুষ। এতে চরম ক্ষুব্ধ এই এলাকার গ্যাস গ্রাহকরা।

জানা গেছে, ঈদের দিন রাত ১০ টা থেকে পরবর্তী ৪৮ ঘন্টার গ্যাস সরবরাহ বন্ধের একটি নোটিশ দিয়েছেন পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী। এতে করে ঈশ্বরদীসহ রাজশাহী অঞ্চলের মানুষের মধ্যে চরম উদ্বেগ ও উৎকন্ঠার সৃৃষ্টি হয়েছে। অনেকে পিজিসিএল‘কে এই সিদ্ধান্ত পরিবর্তনেরও আহবান জানিয়েছেন তারা।

পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী লিমিডেট (পিজিসিএল) সুত্র জানায়, বঙ্গবন্ধু যমুনা সেতুর পুর্বপাড় (এলেঙ্গা) এলাকায় ৩০ ইঞ্চি ব্যাসার্ধের গ্যাস সঞ্চালনার পাইপ লাইনের ‘হক-আপ’ কাজ সংস্কারে ঈদের ছুটির সময়কে বেছে নিয়েছে পিজিসিএল। এর পরিপ্রেক্ষিতে পিজিসিএল সংবাদপত্রে নোটিশ প্রদান করে এবং সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করে মানুষজনকে সচেতন করেছেন।

ঈশ্বরদী শহরের বাসিন্দারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ঈদের রাত থেকে যদি গ্যাস না থাকে তা হলে কেমন কষ্ট লাগে। কারা এমন সিদ্ধান্ত নেয়? পিজিসিএলের এ রকম হটকারী সিদ্ধান্ত কোন প্রকারেই মেনে নেওয়া যায়না। ঈদের কয়েকদিন পরে সংস্কার কাজ করার আহবান জানান তারা।

এ ব্যাপারে পশ্চিমাঞ্চলীয় গ্যাস কোম্পানী লিমিডেটের পাবনা অঞ্চলিক অফিসের শাখা ব্যবস্থাপক মো: আখতারুজ্জামান খান গ্যাস বন্ধের সত্যতা স্বীকার করে বলেন, এই সিদ্ধান্ত মন্ত্রনালয় থেকে নেওয়া হয়েছে। আমাদের এখানে করার মতো কিছু নেই।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads