দাশুড়িয়ায় নামযজ্ঞানুষ্ঠান ও সম্মাননা প্রদান » Itihas24.com
ঈশ্বরদী২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

দাশুড়িয়ায় নামযজ্ঞানুষ্ঠান ও সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক
মে ২০, ২০২২ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

দাশুড়িয়া বারোয়ারী দেবক্রিয়া মন্দিরে বিশ্বশান্তি ও দেশ-মাতৃকার কল্যাণে  নামযজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়।  এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বিশিষ্টজনদের  সম্মাননা প্রদান করা হয়।
শুক্রবার দুপুরে মন্দির প্রাঙ্গনে  আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় সহকারি হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি। বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, ভাইস চেয়ারম্যান (মহিলা) আতিয়া ফেরদৌস কাকলী ও দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদারকে সম্মাননা প্রদান করা হয়।
মন্দির পরিচালনা কমিটির সভাপতি  প্রদীপ কুমার রামের সভাপতিত্বে ও সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারীর সঞ্চালনায়  অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ, মাহবুবুল হক দুদু । এসময় বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রিয় নেতা শিল্পপতি জালাল উদ্দীন তুহিন, মন্দির কমিটির সাধারণ সম্পাদক মাধব কুন্ডু, উপদেষ্টা কমল পাল, আশুতোষ পাল, অশোক পাল, সহ-সভাপতি গৌড় সেন, পলান কর্মকার, প্রদীপ কর্মকার, কোষাধ্যক্ষ মদন সরকার, সাংগঠনিক তপু দাস, সৈকত সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও কমিটির সদস্য ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। মঙ্গলবার ১৭ মে অধিবাস কর্তনের মাধ্যমে শুরু হওয়া বাৎসরিক এই নামযজ্ঞানুষ্ঠানটি ২২ মে শ্রী শ্রী মহাপ্রভুর ভোগ ও মহাপ্রসাদ বিতরণের মধ্যদিয়ে শেষ হবে।
Seen by Gopal Odikari at May 13, 2022 at 9:11 AM

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads