ঈশ্বরদীতে এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সময় প্রকাশ » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সময় প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৯, ২০২২ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিদ্যুতের ঘাটতি মোকাবিলা করতে আজ মঙ্গলবার (১৯ জুলাই) থেকে সারাদেশের মতো ঈশ্বরদীতেও এলাকাভিত্তিক এক ঘণ্টা করে ২ বার লোডশেডিং দেওয়া হবে। সোমবার (১৮ জুলাই) বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এ কথা জানিয়েছেন।

তিনি আরও জানান, এক ঘণ্টায় যদি বিদ্যুতের ঘাটতি মোকাবিলা করা সম্ভব না হয় তাহলে দুই ঘণ্টা করে লোডশেডিং বাস্তবায়ন করা হবে।

ঈশ্বরদীতে বিদ্যুৎ বিভাগের তথ্য অনুযায়ী এলাকা ভিত্তিক লোডশেডিংয়ের তালিকা প্রকাশ করা হলো-

# টাউন – জয়নগর, আইকে রোড, বরইচরা, ভেলুপাড়া, ইস্তা, কলাপাড়া, আলহাজ্ব মোড়, পাবনা রোড, আমিন পাড়া, পৌরসভা, উমিরপুর, রহমান কলোনী রেলগেট  দুপুর ২ থেকে ৩ টা, রাত ৯ থেকে ১০ পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

# কলোনী – পিজিসিবি কলোনী, জয়নগর হাজিপাড়া – দুপুর ২ থেকে ৩ টা, রাত ৯ থেকে ১০ পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

# দাশুড়িয়া – সাকড়েগাড়ি, সেন্টারপাড়া, মিরকামারী, দাইড়পাড়া, কাবমোড়, মাথালপাড়া,সরদারপাড়া,হঠাৎ পাড়া , চাঁদাআলী মোড়, ,মুন্নামোড়, দক্ষিণপাড়া, সেখেরদাইড় – দুপুর ১২ থেকে ১টা, রাত ৭ থেকে ৮ পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

#মুলাডুলি – আশাই অটো, মুলাডুলি , মুলাডুলি ফার্ম – সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

#স্টীল মিল – সাকরেগাড়ী মোড়, বরইচরা, ভেলুপাড়া, আলাহজ্ স্কুল, উওরা বাঘইল,মহিদুল মাষ্টারের বাড়ি, নতুন পাড়া, মহানবী পাড়া, সাঁড়াগোপালপুর,তালতলা মোড় – দুপুর ১ থেকে ২ টা রাত ৮ থেকে ৯ পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

# সাড়া গোপালপুর – পশ্চিম বাঘইল, সরদার পাড়া , মল্লিকপাড়া, কান্দিপাড়া, স্কুল পাড়া, ইপিজেড মোড়, যুক্তি তলা, ঠাকুড়পাড়া, সিভিলহাট, সাড়া ঘাট, আর্মি বেস ক্যাম্প – দুপুর ৩ থেকে ৪ টা রাত১০ থেকে ১১টা পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

#আলহাজ্ব,কৃষি, ইক্ষু – আলহাজ্ব মোড়,এটিএম গেট, কৃষি ও ইক্ষু গবেষণা, পাবনা রোড – দুপুর ১২ থেকে ১টা রাত ৭ থেকে ৮ পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

# বাজার – ঈশ্বরদী বাজার, নুরমহল্লা, কলেজ রোড – দুপুর ১ থেকে ২ টা রাত ৮ থেকে ৯ পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।
#নারিচা – আড়কান্দি, নারিচা, ভুতেরগাড়ী, ভাটপাড়া মোড়, আড়পাড়া – বিকেলে ৪ থেকে ৫  পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

# ফতে মোঃ – নিউ কলোনী, লোকোশেড, ফতে মোঃ, শ্রীরামগাড়ী, মাঝগ্রাম – সকাল ১০ থেকে ১১, বিকেল ৫ থেকে ৬ পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

#বাবুপাড়া – বাবুপাড়া , পিয়ারপুর, পিয়ারাখালী, উপজেলা রোড, কাশফুলতলা – বিকেল ৪ থেকে ৫,  পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

#বিমানবন্দর – গোকুল নগর, বিমানবন্দর সড়ক, এয়ারপোর্ট মোড়, পুরাতন ঈশ্বরদী, ভাদুরবটতলা, মাজদিয়া, রেললাইন, ইলশামারী – সকাল ১১ থেকে ১২ টা, সন্ধ্যা ৬ থেকে ৭  পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

#শৈলপাড়া – শৈলপাড়া, রানিংরুম, রহিমপুর, স্কুলপাড়া – সকাল ১১ থেকে ১২ টা, সন্ধ্যা ৬ থেকে ৭  পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

#মিলিটারি ফার্ম – মিলিটারি ফার্ম, বিমানবন্দর রোড, এম এম জুট মিল – দুপুর ৩ থেকে ৪ টা রাত১০ থেকে ১১টা পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads